মোংলা উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৮ ডিসেম্বর ২০২১, ১৮:২৫ |  আপডেট  : ২১ জানুয়ারি ২০২২, ১৭:৫০

বাগেরহাটের মোংলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা মোঃ ইকবাল হোসেনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ উঠেছে। জমি দখল ও হুমকী-ধামকীর অভিযোগ এনে বুধবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন নুপুর ঘোষাল নামের এক নারী। নুপুর ঘোষাল মোংলা উপজেলার কেওড়াতলা এলাকার সঞ্জয় ঘোষালের স্ত্রী। সংবাদ সম্মেলনে নুপুরের সাথে তার নিকট আত্মীয় জুয়েল বিশ্বাস উপস্থিত ছিলেন। 

নুপুর ঘোষাল বলেন, মোংলা উপজেলার শেওলাবুনিয়া মৌজায় ৭৬২ দাগে আমাদের ১একর ৩০শতক জমি রয়েছে। ইকবাল ও তার বাহিনী লোকেরা জোড়পূর্বক আমাদের ওই জমি দখল করে ঘের করেছেন। আমরা জমি দখলে বাঁধা দিলে আমার স্বামীকে কয়েকবার মারধর করেছে। আমাকেও মারার চেষ্টা করেছেন ভাইস চেয়ারম্যান ইকবাল ও তার ম্যানেজার রুবেল শেখ। এখনও হুমকী-ধামকী অব্যাহত রখেছেন ইকবাল ও তার ম্যানেজার রুবেল হোসেন। এক ধরনের ভীতসন্ত্রস্ত অবস্থায় রয়েছি। আমরা যেকোন মূলে আমাদের জমি ফেরত চাই। ইকবাল শুধু আমাদের নয়, ক্ষমতার দাপটে সে এলাকার বিভিন্ন লোকের উপর অত্যাচার করে আসছে। মোংলা পৌরসভার নারী কাউন্সিলরের পরিবারের উপরেও হামলা করেছেন ইকবাল। আমরা এই অত্যাচারী ও দূর্নীতিবাজ ভাইস চেয়ারম্যানের বিচার চাই। সেই সাথে আমাদের জমি ফেরত চাই।

ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন বলেন, শেওলাবুনিয়া মৌজায় আমার কোন জমি নেই। মূলত রাজনৈতিক প্রতিহিংসার জেরে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে এই ধরণের মিথ্যা প্রপাগন্ডা ছড়াচ্ছে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত