মোংলায় ২ জনকে কুপিয়ে জখম

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৩০ মার্চ ২০২১, ১৯:২৪ |  আপডেট  : ৬ মে ২০২৪, ০৩:২৮

মোংলায় নির্বাচনী সহিংসতায় অফিস ভাংচুরসহ দুইজনকে কুপিয়ে জখম করা হয়েছে। সোমবার (২৯ মার্চ) রাতে উপজেলার মিঠাখালী ও সুন্দরবন ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিঠাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মো. আরিফ ফকির বলেন, সন্ধ্যার কিছু পরে স্থানীয় চৌরিডাঙ্গায় আমার নির্বাচনী ক্যাম্পে হামলা চালায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী রুবেল তরফদার। এসময় আমার কর্মীরা বাধা দিলে আ. রহমান শেখ (৩২) ও রাসেল শেখ (২৫) নামের দুই কর্মীকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে বলে জানান তিনি। তবে হামলা ও মারধরের বিষয়ে রুবেল তরফদার দাবি করেন, রহমান ও রাসেলকে কারা কুপিয়েছে তা আমি জানি না।

এদিকে হামলার ঘটনা ঘটেছে একই উপজেলার সুন্দরবন ইউনিয়নেও। সেখানে নৌকার প্রার্থী মো. ইকরাম ইজারাদার ও ২নং ওয়ার্ড সদস্য প্রার্থী আলম ফকিরের নির্বাচনী ক্যাম্পে হামলা চালায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও বর্তমান সদস্য আহাদুল খাঁন। এমন অভিযোগ করেছেন প্রার্থী আলম। তবে অভিযোগ অস্বীকার করে আহাদুল খাঁন বলেন, আলম ফকিরের লোকজনই নিজেরাই এ কান্ড ঘটিয়েছে। এখন আমার ওপর দোষ চাপাচ্ছেন।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। তদরÍ করে এই ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত