মে‌হেরপুরে পা‌নির ট্যাংক থে‌কে যুব‌কের মর‌দেহ উদ্ধার    

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ

প্রকাশ: ২১ মার্চ ২০২১, ১৯:৪৯ |  আপডেট  : ৮ মে ২০২৪, ১৮:৩৬

মেহেরপুর পৌরসভার ৩নং ওয়ার্ড বেড়পাড়ায় এক‌টি বা‌ড়ির ছা‌দের পা‌নির ট্যাংক থে‌কে রাকিবুল ইসলাম (২২) নামের এক যুবকের মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। রবিবার বেলা সা‌ড়ে এগারটার দি‌কে সদর থানা পু‌লি‌শের এক‌টি দল ফায়ার সা‌র্ভি‌সের সহ‌যো‌গিতায় মর‌দেহ উদ্ধার ক‌রে। জানা গেছে, রা‌কিবুল ইসলাম বেড়পাড়ার আরমান আলীর ছোট ছে‌লে। নেশাগ্রস্থ অবস্থায় সে পা‌নির ট্যাং‌কি‌তে প‌ড়ে মারা যে‌তে পা‌রে ব‌লে ধারণা পু‌লি‌শের। 

মেহেরপুর ফায়ার সার্ভিসের একটি দল বেড়াপাড়ায় বকুলের বাড়ীর ছাদে পানির ট্যাংক থেকে রাকিব নামের এক যুবকের মরদেহ উদ্ধার শেষে পুলিশকে হস্তান্তর করলে, পুলিশ মরদেহটি মর্গে নেওয়ার সময় মৃত রাকিবের মা ও পরিবারের লোকজন মরদেহের সামনে এসে বাঁধা প্রদান করার পাশাপাশি লাশের সামনে তাঁর মা শুয়ে পড়েন। একপর্যায়ে পুলিশ লাশ মর্গে নিতে হিমশিম অবস্থায় পড়ে। এসময় দেখা যায়, পুলিশ যাতে লাশটি মর্গে না নিতে পারে তাঁর জন্য মৃত যুবকের লাশটি তাঁর পরিাবারের লোকজন একটি ঘরের ভিতরে নিয়ে ঘরটির গ্রিলের দরজায় তালা লাগিয়ে দেয়। 

পরবর্তীতে মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল ও সিআইডির একটি দল ঘটনাস্থলে পৌঁছান। এসময় মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন সেখানে উপস্থিত হয়ে মৃত রাকিবের পরিবারের লোকজনদের বোঝানের চেষ্টা করেন। তাঁরপরেও তাঁর পরিবারের লোকজন লাশটি দিতে অস্বীকার করেন। মৃত রাকিবের মা ও তাঁর পরিবারের লোকজনকে বলতে শোনা যায় যে রাকিব নেশা করত নেশার কারণে তাঁর মৃত্যু হয়েছে। এজন্য লাশ মর্গে নিয়ে ময়না তদন্ত করার দরকার নাই। পরবর্তীতে মে‌হেরপুর জেলার অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপ‌ার জা‌মিরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছান এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে এসে লাশটি পরিবারের কাছ থেকে উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করেন। 

অতিরিক্ত পু‌লিশ সুপার জা‌মিরুল ইসলাম ব‌লেন, বেড়পাড়ার বকুল হো‌সে‌নের বা‌ড়ির ছা‌দে পা‌নির ট্যাং‌কিতে রা‌কিবু‌লের মর‌দেহ দেখ‌তে পান বা‌ড়ির লোকজন। রা‌কিবুলের বা‌ড়ি বকু‌লের বাড়ির পাশেই। শ‌নিবার রা‌তের কোন এক সময় সে ট্যা‌িংকির পা‌নি‌তে ডু‌বে মারা যে‌তে পা‌রে। তবে মৃত্যুর স‌ঠিক কারণ উদঘাট‌নের চেষ্টা করা হ‌চ্ছে। মর‌দেহ ময়নাতদ‌ন্তের জন্য হাসপাতাল ম‌র্গে প্রেরণ করা হয়েছে। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত