মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৬

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ

প্রকাশ: ৪ মে ২০২১, ১৯:১৩ |  আপডেট  : ২৫ আগস্ট ২০২৪, ০২:৩২

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ ও আহত-৬ জন। জানা গেছে, সোমবার দিবাগত মধ্যে রাতে মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ফারহা খাতুন (৫৮) ও আব্দুস সাত্তার (৬৬) নামের এক দম্পত্তি নিহত হয়েছে। নিহত দম্পত্তির বাড়ি মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামে। এঘটনায় শিশুসহ আরো ৬জন আহত হয়েছে। 

নিহতের পরিবার জানান, ফারহা খাতুন ক্যান্সার রোগে আক্রান্ত। রাজশাহীতে ফারহা খাতুন চিকিৎসা নিয়ে তার কয়েকজন আত্মীয়-স্বজন একটি মাইক্রোবাস যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে গাঁড়াডোব-আমঝুপি সড়ক হয়ে খোকসা নামক শেখপাড়া স্থানে পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা ৬জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়, এসময় কর্তব্যরত চিকিৎসক ফারহা খাতুনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে আব্দুস সাত্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে অন্যত্র স্থানান্তর করা হয়। তাঁর আত্মীয়-স্বজনরা আহত আব্দুস সাত্তারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। স্থানীয়রা জানান, খাল খনন ও বিভিন্ন ইটভাটার মাটি বহন করার সময় সড়কে মাটির স্তর পড়ে। সোমবার রাতে হঠাৎ ঝড়-বৃষ্টি হওয়ায় সড়কটি মরণফাঁদে পরিণত হয়। বৃষ্টি হওয়ার প্রথম দিনেই সড়ক দুর্ঘটনায় মর্মান্তিকভাবে দুই জনের মৃত্যু হয়। দ্রুত রাস্তা থেকে মাটি পরিস্কারের ব্যবস্থা করা না হলে প্রতিনিয়ত এ ধরণের দুর্ঘটনা ঘটতেই থাকবে বলে আশঙ্কা করছে এলাকা বাসী। 

এদিকে মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, অদক্ষ চালক ও সড়কে কাঁদা থাকার কারণে এ ধরনের সড়ক দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত