মেহেরপুরে সনো ডায়াগনষ্টিক সেন্টার এর শুভ উদ্বোধন

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুর

প্রকাশ: ৫ জুলাই ২০২২, ১৩:৩৪ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১৭:৩৫

মেহেরপুরে আধুনিক ডায়াগনষ্টিক সেন্টার কুষ্টিয়া সনো টাওয়ার এর ৫নং শাখা সনো ডায়াগনষ্টিক সেন্টার এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৫জুলাই) সকাল সাড়ে দশটার দিকে মেহেরপুর সরকারি কলেজ রোড হোটেল আটলান্টিকের পাশে কুষ্টিয়া সনো টাওয়ারের প্রতিষ্ঠান ৫নং ইউনিট সনো ডায়াগনষ্টিক সেন্টারে এ উদ্বোধন অনুষ্ঠান হয়। 

এসময় কুষ্টিয়া সনো টাওয়ারের চেয়ারম্যান ডাঃ এ কে এম মনির, ব্যবস্থাপনা পরিচালক সামসুল ওয়াসে উপস্থিত থেকে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন। উদ্বোধন শেষে চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ডায়াগনষ্টিক সেন্টার পরিদর্শন করেন। শুভ উদ্বোধন অনুষ্ঠানে সনো টাওয়ার ও সনো ডায়াগনষ্টিক সেন্টারের সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরে সেখানে দোয়া ও মোনাজাত করা হয়। 

সনো টাওয়ারের চেয়ারম্যান ডাঃ এ কে এম মনির বলেন, মেহেরপুরের মানুষের উন্নতমানের সেবা দেওয়ার লক্ষ্যে এবং স্বল্প খরচে আধুনিক প্রযুক্তির মাধ্যমে সিটি স্ক্যানসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করতে আজ উদ্যোগ নিয়েছে সনো টাওয়ার। মেহেরপুর থেকে মানুষ কষ্ট করে কুষ্টিয়া সনো টাওয়ারে যেত পরীক্ষা-নিরীক্ষা করতে। এখন আর কুষ্টিয়াতে যাওয়া লাগবে না, মেহেরপুরেই সেবা নিতে পারবে। উন্নত প্রযুক্তির মাধ্যমে পরীক্ষা-নিরীক্ষার ফলাফল দেওয়া সনো টাওয়ারের আর একটি প্রতিষ্ঠান সনো ডায়াগনষ্টিক সেন্টার লিঃ ইউনিট-৫ মেহেরপুরে যুক্ত হলো।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত