মেহেরপুরে যুব উন্নয়ন অধিদপ্তরের পণ্য প্রদর্শনী ও মেলার উদ্বোধন

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২১, ১০:০৮ |  আপডেট  : ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৮

মেহেরপুর জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে পণ্য প্রদর্শনী ও মেলার উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে যুব প্রশিক্ষনার্থী আত্মকর্মী উদ্যোক্তা এবং যুব সংগঠনের সাথে মতবিনিময় ও প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ, প্রশিক্ষণ সনদ এবং যুব ঋণের চেক বিতরণ করা হয়। সোমবার বিকেলে মেহেরপুর জেলা যুব উন্নয়ন অধিদপ্তর মিলনায়তনে যুব প্রশিক্ষনার্থী আত্মকর্মী উদ্যোক্তা এবং যুব সংগঠনের সাথে মতবিনিময় ও প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ,প্রশিক্ষণ সনদ এবং যুব ঋণের চেক বিতরণ করা হয়। 

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে যুব প্রশিক্ষনার্থী আত্মকর্মী উদ্যোক্তা এবং যুব সংগঠনের সাথে মতবিনিময় ও প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ,প্রশিক্ষণ সনদ এবং যুব ঋণের চেক বিতরণ করেন। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আজহারুল ইসলাম খান, মেহেরপুর পুলিশ সুপার মোঃ রাফিউল আলম। স্বাগত বক্তব্য রাখেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক একেএম জাহিদ মালেক। কম্পিউটার প্রশিক্ষক মাসুদ আল আহসান নোভেলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডঃ ইব্রাহিম শাহীন, প্রশিক্ষনার্থী একে আজাদ সাগর প্রমুখ। 

পরে ৫৪ জন প্রশিক্ষিত যুবকের মাঝে ১৪ লক্ষ ২৯ হাজার টাকা ঋণের চেক, ১০ জন প্রশিক্ষিত যুবকের মাঝে ৪ লক্ষ ১০ হাজার টাকা যুব কল্যাণের অনুদানের চেক, ৬০ জন প্রশিক্ষণার্থী মাঝে ভাতা প্রদান, ২ টি সংগঠনের মধ্যে নিবন্ধন সনদ এবং বিভিন্ন ট্রেডের প্রশিক্ষিত যুবকদের মাঝে সনদ বিতরণ করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সনদপত্রসহ ঋণের চেক বিতরণ করেন। এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন যুব উন্নয়ন অধিদপ্তর প্রাঙ্গনে অনুষ্ঠিত যুব মেলার স্টল পরিদর্শন করেন। ১২ টি স্টল সেখানে স্থান পেয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত