মেহেরপুরে প্রশাসন কঠোর অবস্থানে, শহরে ফাঁকা-অলিগলিতে জটলা

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুর: 

প্রকাশ: ৫ জুলাই ২০২১, ১৪:৩২ |  আপডেট  : ১৫ অক্টোবর ২০২৪, ২১:২৮

করোনা ভাইরাসের সংক্রমন রোধে কঠোর লকডাউন এর পঞ্চম দিনে মেহেরপুরে প্রশাসন যৌথ অভিযানের মাধ্যমে কঠোর ভূমিকা রেখে চলেছে। 

মেহেরপুরে দিনে দিনে করোনার সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে যাওয়ায় মেহেরপুর জেলা প্রশাসনের যৌথ অভিযানের উদ্যোগে কঠোর অবস্থানে থাকলেও সোমবার সকাল থেকে মেহেরপুর জেলা পুলিশের একাধিক সদস্য ও মেহেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমান অভিযান সহ বাংলাদেশ সেনাবাহিনীর যশোর রেজিমেন্টের আর্টিলারি সেনা সদস্য গণ মেহেরপুর জেলায় বিভিন্ন স্থানে টহল এর মাধ্যমে কঠোর অবস্থানে রেখেছে। প্রশাসনের যৌথ অভিযান এর মাধ্যমে বিভিন্ন স্থানে আটক সহ জরিমানা করা হচ্ছে। আটকসহ জরিমানা করার কারণে শহরের রাস্তা গুলো জনশূন্য হয়ে পড়লেও অলিগলিতে হচ্ছে জটলা সেইসাথে শহরের অলিগলিতে বা পাড়া-মহল্লায় চায়ের দোকানে জটলা দেখা যাচ্ছে বলে অনেকে অভিযোগ করেছেন। এতে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পেতে পারে বলে অনেকেই মন্তব্য করেন। 

এ বিষয়ে মেহেরপুর পৌরসভার প্রধান নিবার্হী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান জানান, বিষয়টি আমরা অবগত শহরে অভিযান চলমান রয়েছে সেই সাথে কঠোর লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে এবং করোনাভাইরাস রোধে সরকারি নির্দেশ মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থাসহ পাড়া-মহল্লা ও শহরের অলিগলিতে কঠোর নজরদারিতে রাখা হবে। 

অভিযান চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন, মেহেরপুর পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান, জেলা পুলিশের একাধিক সদস্য সহ বাংলাদেশ সেনাবাহিনীর যশোর রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন খান নাহিয়ান এর নেতৃত্বে সেনা সদস্যবৃন্দ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত