মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার শ্রমিক লীগের কমিটি গঠন   

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ৬ জুন ২০২২, ১২:০৮ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০৫:৪৪

জা‌তীয় শ্রমিক লীগ (মুন্সীগঞ্জ ) সদর  শাখার ৪৫  সদস্য বিশিষ্ট সদর  কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সিদ্বান্ত মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষ্যে দলীয় কার্য্যক্রম আরো গতিশীল রাখার জন্য গতকাল  র‌বিবার  বিকাল ৫ টায় মুন্সীগঞ্জে রেস্টুরেন্টে দিকে জাতীয় শ্রমিক লীগ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলা ও মিরকা‌দিম ক‌মি‌টি ঘোসনা নি‌য়ে  আলোচনা সভার মাধ্যমে সদ্য গঠিত মুন্সীগঞ্জ সদর শ্রমিকলীগের পূর্ণাঙ্গ কমিটির সভাপতি পদ অলংকৃত করেছেন মোঃ সুমন বেপারী , সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক অপু  ।

জাতীয় শ্রমিক লীগ মুন্সীগঞ্জে জেলা আহ্বায়ক আকাস আলী, সদ্য সচিব শেখ আফরান ও যুগ্ন আহ্বায়ক  মতিউর রহমান মতিনের স্বাক্ষরিত চূড়ান্ত কমিটির অনুমোদন পত্রের জাতীয় শ্রমিক লীগ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলা শাখার শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

ক‌মি‌টি‌ ঘোসনার সময় আ‌রো উপস্থিত ছি‌লেন , সদর  শ্রমিক লী‌গের  সহ সভাপতি হানিফ মৃধা, রুহুল কুদ্দুস, সদর উপ‌জেলার শ্রমিক লীগ নেতা আনোয়ার হোসেন, ‌মোঃশামসুল আলম কমল সভাপ‌তি বাংলা‌দেশ সড়ক প‌রিবহন শ্রমিক লীগ গজা‌রিয়া উপ‌জেলা শাখা সহ সদর থানা সকল নেতৃত্ব বৃন্দ ।

উল্লেখ নব ঘোসনা কৃত ক‌মি‌টি আগামী দুই বছ‌রে র জন্য ঘোসনা করা হয়। ক‌মি‌টি ঘোসনার প‌রে  নিবার্চিত  ক‌মি‌টি  সদস্যদের  ফুলের মালা‌ দি‌য়ে বরণ ক‌রে নেন এবং সক‌লের মা‌ঝে মিষ্টি বিতরণ করা হয় ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত