মুন্সীগঞ্জে ২২ হাজার লিটার চোরাই ডিজেলসহ আটক দুই

  শাহনাজ বেগম

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৩ |  আপডেট  : ১৮ এপ্রিল ২০২৪, ১৫:২১

মুন্সীগঞ্জ সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর উপকষ্ঠ এলাকা থেকে ২২ হাজার লিটার চোরাই ডিজেলসহ দুই জনকে আটক করছে বাংলাদেশ কোস্ট গার্ড। আটককৃত ব্যক্তিরা হলো, পটুয়াখালীর মহিপুর থানার তাহেরপুর গ্রামের বাসিন্দা আবু সত্তার সরদারের ছেলে মো. জলিল সরদার (৪২) এবং লক্ষ্মীপুরের  কমল নগর থানার চর ফলকন গ্রামের বাসিন্দা নবীর হোসেনের ছেলে মো. তারেক রহমান (১৯)। শনিবার দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক ৩টার দিকে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট শামস সাদেকীন নির্ণয় এর নেতৃত্বে মুন্সীগঞ্জ সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর শাহ সিমেন্ট ফ্যাক্টরি সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দুইটি ইঞ্জিন চালিত স্টীলবডি ট্রলার, একটি ডিজেল তেলের বাংককার ও আনুমানিক ২২,০০০ হাজার লিটার অবৈধ চোরাই ডিজেল জব্দসহ দুই জন তেল চোরাকারবারিকে আটক করা হয়।

তিনি আরো বলেন, পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত চোরাই ডিজেল, স্টীলবডি ট্রলার, ডিজেল তেলের বাংককার ও আটককৃত ব্যক্তিদের মুন্সীগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত