মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় সংবাদিক আহত

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৩, ১২:১৭ |  আপডেট  : ১৯ মে ২০২৪, ০৬:১৯

মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় দৈনিক বর্তমান দিনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি শাখাওয়াত হোসেন মানিক (৪০) আহত হয়েছে। এঘটনায় আহত মানিককে গুরুতর অবস্থায় মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নেওয়াহলে জরুরী বিভাগের কর্মরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  প্রেরণ করা হয়। সোমবার রাত ৯ টার দিকে মুন্সীগঞ্জ সদরের  উত্তর ইসলামপুর এলাকায় এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জনান,পূর্বশত্রুতার জের ধরে রাত ৯ টার দিকে সদর হাটলক্ষিগঞ্জ এলাকা থেকে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী  সংঘবদ্ধ দল হঠাৎ করে উত্তর ইসলামপুর মোড়ে হামলা চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে ফিরে যাওয়ার সময় বর্তমান দিনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি শাখাওয়াত হোসেন মানিকের ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে ডুকে পরে সে কছু বুঝে ওঠার আগেই  তাকে মারধর করে চলে যায়। এঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। বর্তমানে উওর ইসলামপুর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হামলায় তার ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট ও মারধর করা হয়েছে দাবী আহত সাংবাদিক শাখাওয়াত হোসেন মানিকের।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন,মারামারি ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। তবে কি কারনে হামলার ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত