মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

  লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ 

প্রকাশ: ২৫ জুন ২০২৪, ১৮:১১ |  আপডেট  : ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২০

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্দ্যোগে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মুন্সীগঞ্জে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়েছে। আজ ২৫শে জুন ২০২৪ সকাল ১০:০০ ঘটিকায় শহীদ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক আবুজাফর রিপন, বিপিএএ। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল এর সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার আসলাম খান, সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ সুভাস চন্দ্র হীরা, সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনিস উজ্জামান আনিস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুনায়েদ হোসেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর বাসির উদ্দিন জুয়েল, জেলা ফুটবল ক্রীড়া বিভাগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আয়নাল হক স্বপন ,সহ সভাপতি মঈন কাদের রবিন, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা সুমন লাল । 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা মতিউর ইসলাম হীরু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার খাদিজা পারভিন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবুজাফর রিপন বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা কিশোর ও যুবকদের শারীরিক ও মানসিক শক্তি যোগায়। তাই প্রত্যেককেই পড়াশোনার পাশাপাশি খেলাধুলার চর্চা রাখতে হবে। এই মুন্সীগঞ্জ জেলা অনেক আগে থেকেই খেলাধুলায় একটি পরিচিত মুখ। এখানকার ব্রজেন দাশ, মোশারফ হোসেন দেশের বাইরে আন্তর্জার্তিকভাবে খ্যতি অর্জন করেছে সাঁতার কেটে। এখানকার অনেক খেলোয়াড়রই জাতীয় পর্যায়ে ফুটবল টিমে মোহামেডান স্পোটিং ক্লাবের হয়ে খেলেছে। মুন্সীগঞ্জ জেলা ১২টি কলেজ এই টুর্নামেন্টে অংশগ্রহন করেছে। আজ ১ম দিনে তিনটি খেলা হচ্ছে। প্রথমে সরকারি হরগঙ্গা কলেজ ও মুন্সীগঞ্জ কলেজের সাথে খেলা হয়েছে। এই খেলায় ১-০ গোলে সরকারি সরকারি হরগঙ্গা কলেজ মুন্সীগঞ্জ কলেজকে হারিয়ে জয়লাভ করে। ২য় পর্যায়ে বিক্রমপুর টংঙ্গিবাড়ী সরকারি কলেজ ও ডঃ ইয়াজউদ্দিন আহমেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ এর সাথে খেলা হয়েছে। এই খেলায় বিক্রমপুর টংঙ্গিবাড়ী সরকারি কলেজ ৬-১ গোলে ডঃ ইয়াজউদ্দিন আহমেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজকে হারিয়ে জয়লাভ করে। ৩য় পর্যায়ে গজারিয়া কলিমুল্লাহ কলেজ ও শ্রীনগর আদর্শ ডিগ্রি কলেজের সাথে খেলা হয়েছে। আগামী ২৯শে জুন ফাইনাল খেলা হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত