মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

  শাহনাজ বেগম

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৩ |  আপডেট  : ১৩ এপ্রিল ২০২৪, ১৬:০৪

মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর জেলা পর্যায়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

মুন্সিগঞ্জ জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে মুন্সিগঞ্জ জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন মুন্সিগঞ্জ - ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

মুন্সিগঞ্জের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
২৫ সেপ্টেম্বর রবিবার সকাল ১১ টায় মুন্সিগঞ্জ জেলা স্টেডিয়ামে ফুটবল ম্যাচের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে টুর্নামেন্টের শুভ সূচনা হয় এরপর শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল  টুর্নামেন্ট অংশ নিচ্ছে মুন্সীগঞ্জের ৬টি থানার প্রাথমিক বিদ্যালয়ের খুদে খেলোয়াড়বৃন্দ। অনুষ্ঠানে আগত অতিথি বৃন্দ খেলোয়াড় এবং খেলা পরিচালনা সহকারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জের পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান আল মামুন বিপিএম পিপিএম,  মুন্সিগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামরুল ইসলাম খান,  মুন্সিগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মাসুদ ভূঁইয়া মুন্সিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসিন আল ফেরদৌস,  সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট গোলাম মাওলা তপন,  ক্রীড়া ব্যক্তিত্ব বৃন্দ, বিভিন্ন উপজেলা হতে আগত উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার বৃন্দ,  প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও  শিক্ষকবৃন্দ সহ আরো অনেকে।

টুর্নামেন্টের উদ্বোধনী দুইটি খেলায় অংশ নেয় লৌহজং বালক বনাম গজারিয়া বালক এবং লৌহজং বাালিকা বনাম গজারিয়া বালিকা।

একই দিনে আরো দুটি ম্যাচ শ্রীনগর বালক  বনাম টঙ্গীবাড়ী বালক এবং শ্রীনগর বালিকা বনাম টঙ্গীবাড়ী বালিকার মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।
প্রথম দুটি ম্যাচেই লৌহজং বালক ও লৌহজং বালিকা দল ট্রাইবেকারে গজারিয়া দলের বিপক্ষে জয়লাভ করে।দ্বিতীয় দুটি ম্যাচের একটিতে শ্রীনগর বালক দল ১-০ গোলে ও টঙ্গীবাড়ী বালিকা দল ট্রাইবেকারে জয়লাভ করে।

উত্তেজনাপূর্ণ ম্যাচগুলো উপভোগ করতে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতি ঘটে স্টেডিয়ামে।খেলায় ধারাভাষ্য দেন হেলাল উদ্দিন ও সাহারা কবির।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত