মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত আরও একজনের মৃৃৃত্যু

  কাজী দীপু, মুন্সীগঞ্জ

প্রকাশ: ২৫ মার্চ ২০২১, ১৪:৩৪ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১৪:০৮

মুন্সীগঞ্জে সদর উপজেলায় বিচার সালিশে প্রতিপক্ষের হামলায় দুই তরুণের নিহতের ঘটনায় গুরুতর আহত আওলাদ হোসেন মিন্টু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয় বলে জানা গেছে। এ নিয়ে সালিশ বৈঠক চলাকালে সংঘর্ষে নিহতের সংখ্যা দাড়াঁলো ৩ জনে।

স্থানীয় ও পুলিশ সূত্র থেকে জানা যায়, প্রথমে ইফটিচিং এর একটি ঘটনা নিয়ে বুধবার সাড়ে রাত ১০ টার দিকে বিচার সালিশ শুরু হয়। তবে তা মিথ্যা প্রমাণিত হলে রাত সাড়ে ১১ টার দিকে স্থানীয় কিশোর সৌরভ ও ইমনের সাথে হাতাহাতি এবং একপর্যায়ে সৌরভ গ্রুপ ও ইমন গ্রুপ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মারামারিতে জড়িয়ে পরড়। পরবর্তীতে সেই মারামারি রক্তক্ষয়ী সংঘর্ষে ছড়িয়ে যায়। এতে ঘটনাস্থলেই ইমন পাঠান নিহত হয়। এবং ঢাকা নেওয়ার পথে সাকিব মারা জায়। এদিকে ওই ঘটনায় বিচারকসহ গুরুতর আহত হয় অন্তত ৫ জন। যাদের মধ্যে ৩ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল পাঠানো হয়। এর মধ্যে আহত আওলাদ হোসেন মিন্টু চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে মারা যায়। এদিকে ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে বিভাগের চিকিৎসক ড.ফেরদৌস জানান, বুধবার রাত সাড়ে ১১ টার দিকে ৩ জনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে এক তরুণ মৃত ছিলো। অপর কয়েকজন গুরুতর আহত ছিলেন। গুরুতর কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবক্কর সিদ্দিক জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে কি নিয়া এই সংঘর্ষ সৃষ্টি হয়েছে তা এখনো পরিস্কার না। একজন মারা গেছে। তবে ঢাকা নেওয়ার পথে আরোও একজন মারা গেছে বলে খবর শুনেছি, তবে তা নিশ্চিত নই। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজন আটক করা হয়েছে। তদন্ত সার্থে তাদের নাম এখন বলা যাবে না।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত