মুন্সীগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি

প্রকাশ: ১৯ মে ২০২২, ১৫:৪৫ |  আপডেট  : ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৫১

মুন্সীগঞ্জ জেলার গজা‌রিয়া  উপ‌জেলা  বালুয়াকান্দি এলাকায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছে, এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ৩ জন।

আজ বৃহস্পিবার (১৯ মে) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে একটি সিমেন্ট মিক্সার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পার্কিং করে রাখা একটি প্রাইভেট কারকে পেছন থেকে ধাক্কা মারে, এতে ধুমরে-মুচরে যায় প্রাইভেটকারটি। 

এ সময় প্রাইভেট কারের ভেতরে থাকা ৪ জনই গুরুতর আহত হয়, পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই মৃত্যু হয় একজনের।

নিহত আম্বিয়া খাতুন (৪০) কুমিল্লার বুরিচংগার এলাকার সুলতান আহমেদের স্ত্রী, তিনি কুমিল্লা থেকে ঢাকা এয়ারপোর্টের উদ্দেশ্য যাচ্ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান আমা‌দের কে জানান, এ ঘটনার পর দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি এখন পুলিশ হেফাজতে রয়েছে। এছাড়াও নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত বাকি তিনজনকে বাকি গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলেও অবস্থার অবনতি হওয়াতে তাদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল পাঠিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত