মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে শিশুকে গাছে ঝুলিয়ে নির্যাতন, বৃদ্ধ গ্রেফতার

  লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ

প্রকাশ: ৪ জুলাই ২০২৪, ১১:১০ |  আপডেট  : ৭ জুলাই ২০২৪, ০৩:১৩

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার আড়িয়ল ইউনিয়নের পূর্ব নিতীরা গ্রামে আখ চুরির অপবাদ দিয়ে এতিম শিশু সিয়ামকে (১২) গাছের সাথে ঝুলিয়ে নির্যাতনকারী ওই গ্রামের মৃত শামসুল মাদবরের ছেলে মোঃ করিম মাদবরকে (৬০) গ্রেফতার করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ। সিয়ামের চাচা আলমগীর সর্দারের দায়েরকৃত মামলায় ৩ জুলাই বুধবার তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয়রা জানান, রিয়াদ, রনি ও রাশিদুল নামের তিনটি ছেলে মোঃ করিম মাদবরের আঁখ ক্ষেতের আঁখ না জানিয়ে খেয়ে ফেলে। পরে একই গ্রামের পিতা-মাতা পরিত্যাক্ত এতিম শিশু মোঃ সিয়ামকে (১২) চোর সন্দেহ করে গাছের সাথে ঝুলিয়ে নির্যাতন করলে তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে সমালোচনার ঝড় ওঠে। স্থানীয়দের মধ্যে ও তীব্র ক্ষোপ বিরাজ করে। এ ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে দ্রুত সময়ের মধ্যে নির্যাতনকারীকে আটক করা হয়।
নির্যাতনের শিকার সিয়াম উপজেলার সোনারং গ্রামের টুটুল সরদার এর ছেলে। সিয়ামের বাবা মায়ের বিবাহ বিচ্ছেদ হওয়ায় পর বাবা নিজের কাছে তাকে রাখেন নাই এবং মা শিউলি আক্তারের অন্যত্র বিবাহ হওয়ায় সিয়ামের নানা মোঃ মন্নান শেখ এর কাছে বসবাস করে। সে নিতীরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র।

সিয়ামের চাচা ডা. আলমগীর সর্দার জানান, আমার ভাতিজা এতটুকু শিশুকে আম গাছের সাথে ঝুলিয়ে অমানবিক ভাবে নির্যাতন করা হয়েছে আমি এর সঠিক বিচার চাই। টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ মোল্ল শোহেব আলী জানান, শিশু নির্যাতনের অভিযোগে করিম মাদবর নামক এক ব্যক্তিকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত