মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ, দোয়া মাহফিল ও গণভোজ

  লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩, ১৮:২৬ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩১

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ,দোয়া মাহফিল ও গণভোজ ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। 

রবিবার  (২৭ আগস্ট) দুপুর ২ টায় বায়হাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এসব কর্মসূচি পালন করা হয়।

টঙ্গীবাড়ী উপজেলার যশলং ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নং ওয়ার্ডের আয়োজনে যশলং ইউনিয়ন আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ মজিবুর রহমান হাওলাদারের সভাপতিত্বে এবং
যশলং ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ রয়েল খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মিরাজ হোসেন ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যশলং ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ইসমাইল খান বাবু,যশলং ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ নজরুল ইসলাম দেওয়ান।

সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশলং ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য আমির হোসেন হাওলাদার, ও যশলং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শরিফ হালদার ।

অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন যশলং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. আবুল হাসেম মৃধা, প্রবীণ নেতা আলমাস সৈয়াল, উপজেলা আ'লীগের সদস্য মো. কাজী শফিকুল ইসলাম, আমির হোসেন হালদার, সাবেক মহানগর ছাত্রলীগের সদস্য মো. সালাউদ্দিন আহমেদ সোহেল,যশলং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম,যশলং ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক সাব্বির হোসেন সাগর,মাহবুব হালদার, আতিক ঢালী সাদ্দাম হোসেন, কামরুল হাসান, অনিক ঢালী, মিজান দেওয়ান, আশা হালদার, মোহাম্মদ আসিফচ, আওলাদ হোসেন মৃধা, আয়শা মেম্বারসহ ,ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে তিনি বলেন- যুক্তফ্রন্ট, ৬ দফা আন্দোলন ও উনসত্তরের ছাত্র আন্দোলনের প্রধান নায়ক ছিলেন বঙ্গবন্ধু। বর্তমানে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত দেশের সাথে পাল্লা দিয়ে এগিয়ে চলছে। শেখ হাসিনা দেশের জন্য সারাক্ষণ শ্রম দিয়ে যাচ্ছেন। দেশকে আজ বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে নেওয়ার জন্য দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি হলেন বাংলাদেশের উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর সময় জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয় । অনুষ্ঠান শেষে গণভোজের আয়োজন করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত