মুন্সীগঞ্জে চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষের শাস্তির দাবীতে মানববন্ধন

  কাজী সাব্বির আহমেদ দীপু, মুন্সীগঞ্জ

প্রকাশ: ৩ আগস্ট ২০২১, ১৯:১০ |  আপডেট  : ২ মে ২০২৪, ০৯:০৬

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম ফজিলাতুন্নেছা কুদ্দুস হাসপাতালের ডা. ফারজানা আক্তার লাবনীর ভুল চিকিৎসার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার বেলা ১১ টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে মিরাপাড়া এলাকাবাসীর ব্যানারে এই মানববন্ধণ কর্মসূচী পালন করা হয়। এ প্রতিবাদ কর্মসূচীত ভুল চিকিৎসা করার সঙ্গে জড়িত কথিত চিকিৎসক ও প্রাইভেট হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন মিরাপাড়া এলাকাবাসী।

মানববন্ধনে অংশ নেওয়া রোগীর স্বজনরা জানিয়েছেন, গত রোববার রাতে ফজিলাতুন্নেছা কুদ্দুস হাসপাতালে প্রসূতি উম্মে হাবিবা (৩৭) সিজার অপারেশর করেন ডা. ফারজানা আক্তার লাবনী। এ সময় ডাক্তার প্রসূতির জরায়ূ ও মল ত্যাগের স্থান কেটে ফেলে। এতে মল ত্যাগ করতে না পারায় প্রসূতি রোগীর অবস্থার অবনতি হয়ে আশঙ্কাজনক হয়ে ওঠে। বিষয়টি বুঝতে পেরে হাসপাতালের মালিক তাজেদুল ইসলাম সকল খরচ বহন করার কথা বলে প্রসূতি রোগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন প্রসূতি ও তার দুই যমজ শিশুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এলাকাবাসী জানায়, এই মানববন্ধণে মিরাপাড়া এলাকার প্রায় শতাধিক মানুষ উপস্থিত থেকে ভুল চিকিৎসার প্রতিবাদ জানিয়ে কথিত চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানানো হয়েছে।

জানা গেছে, প্রসূতি উম্মে হাবিবা মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার মিরাপাড়া এলাকার মিশুক চালক জহিরুল ইসলামের স্ত্রী। তার এক মেয়ে ও তিন ছেলে রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত