মুন্সীগঞ্জে আ’লীগ সাধারণ সম্পাদকের ফ্লাট বাসায় ডাকাতির অভিযোগ

  কাজী দীপু, মুন্সীগঞ্জ:

প্রকাশ: ২২ মার্চ ২০২১, ১০:২৩ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ২১:০২

মন্সীগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমানের ফ্লাট বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার দুপুরে শহরের খালইস্ট এলাকাস্থ ভাড়া থাকা ফ্লাট বাসায় এ ঘটনা ঘটে। সংঘবদ্ধ ডাকাতরা আনুমানকি নগদ ১০ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে বলে আ’লীগ নেতার পরিবারের সদস্যরা জানিয়েছেন।

আওয়ামী লীগ নেতা সাইদুর রহমানের স্ত্রী আকলিমা বেগম বলেন, গত বুধবার বিকেলে ভ্রমণের উদ্দেশ্যে রাঙ্গামাটি ও বান্দরবান যান। তার প্রবাসী দুই ছেলের পাঠানো ১১ লাখ টাকা তিনি ঘরে রেখে যান। শনিবার রাতে তার স্বামী আ.লীগ নেতা সাইদুর রহমান বাসা থেকে ঢাকায় চলে যাওয়ায় ফ্লাট বাসাটি খালি থাকে। আর এই সময়ের মধ্যেই তার বাসায় ডাকাতি হয়। তিনি জানান, পৌরসভার খাসকান্দি এলাকায় সাইদুর রহমানের পৈত্রিক বাড়ি। সেখানে তার স্বামীর সাথে রাজনৈতিক বিরোধ আছে একটি গ্রুপের। এ কারনে শহরের খালইস্ট এলাকায় ফ্লাট বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। তার ধারণা, গত রোজার সময় রাজনৈতিক প্রতিপক্ষ গ্রুপের লোকজন অস্ত্রসস্ত্র নিয়ে খাসকান্দি গ্রামের আ’লীগ নেতা সাইদুর রহমান পৈত্রিক বাড়িতে হামলা চালানোর ঘটনার মামলার আসামীরা তার স্বামী সাইদুর রহমানের ওপর হামলার উদ্দেশ্যে দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেছিল। তাকে না পেয়ে ঘরের রক্ষিত টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায় বলে মনে করছেন পরিবারের সদস্যরা। এ ঘটনায় স্বামী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমানের জীবনের নিরাপত্তা চান স্ত্রী আকলিমা বেগম।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, ঘরে এতো টাকা ও স্বর্ণালঙ্কার থাকার কথা নয়। ঘটনাস্থল ফ্লাট বাসা পুলিশ পরিদর্শন করেছে। ঘটনার তদন্ত চলছে, ঘটনার নেপথ্যে কিছু আছে কিনা বা ঘটনার সাথে কে বা কারা জড়িত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত