মুন্সিগঞ্জ জেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

  লিটন মাহমুদ ( মুন্সিগঞ্জ) 

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২২, ০৯:৫৯ |  আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৮

২২‌ জানুয়ারী শনিবার সকাল ১০টায়  মুন্সীগঞ্জের সদর উপ‌জেলায় মুক্তিযুদ্ধ মিলনায়তন কমপ্লেক্সে মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির বর্ধিত সভা পার্টির সদস্য সচিব আলহাজ্ব আব্দুল বাতেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি।

প্রধান অ‌তি‌থির বক্তব‌্যে মুজিবুল হক চুন্নু ব‌লেন, পল্লীবন্ধু এরশাদ অনেক আশা করে তিন তিনবার মুক্তিযুদ্ধের চেতনার দল আওয়ামী লীগকে সমর্থন দিয়ে ক্ষমতায় এনেছিলেন,কিন্তু কি লাভ হয়েছে দেশের? কি লাভ হয়েছে জাতীয় পার্টির? 

তি‌নি আ‌রো বলেন- আমি মুন্সীগঞ্জে এসেছি নেতাকর্মীদের কথা শুনতে, তাদের মতামত নিয়েই জেলা কমিটি করতে মাননীয় চেয়ারম্যান কে সুপারিশ করবো। সেইজন্য আমি আজ সারাদিনের জন্য এসেছি। শুধু বক্তব্য দিতে আসি নাই, বক্তব্য  শুনতেও এসেছি। 

জাতীয় পার্টি মহাসচিব আরো বলেন- পল্লীবন্ধু এরশাদ অনেক আশা করে তিন তিনবার মুক্তিযুদ্ধের চেতনার দল আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছিলেন। কিন্তু কি লাভ হয়েছে দেশের? কি লাভ হয়েছে জাতীয় পার্টির?  লাভ হয়েছে তাদের যারা কানাডায় বেগম পাড়া বানিয়েছেন, যারা লক্ষ লক্ষ কোটি টাকা পাচার করেছেন।

তিনি আক্ষেপ করে বলেন- আজকে সামান্য ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তারা বিনা ভোটে চেয়ারম্যান হতে চায়, লাঙ্গলের প্রার্থীকে তারা মাঠে দেখতে চায়না। এর জবাব একদিন আওয়ামী লীগকে দিতেই হবে।

অনুষ্ঠিত  মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মীর আবদুস সবুর আসুদ, মাননীয় চেয়ারম্যান-এর উপদেষ্টা মোঃ জামাল উদ্দিন, সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদন রাজু, যুগ্ম মহাসচিব মোঃ নোমান মিয়া, ইকবাল হোসেন তাপস, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন খান, মোঃ হেলাল উদ্দিন, শিল্প বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইছাহাক ভুঁইয়া,শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু।

জাতীয় পার্টি মুন্সীগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক এস এম আরিফুজ্জামান দিদার ও মোঃ সেলিম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত