এলাকা জুড়ে থমথমে পরিস্থিতি

মুন্সিগঞ্জে মধ্যরাতে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

  রিপোর্টার, মানিক মিয়া

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২১, ১৮:১৯ |  আপডেট  : ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৮

৪র্থ ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের লৌহজংয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আমিনুল ইসলাম সাগর ফকিরের, নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

মঙ্গলবার মধ্য রাতে উপজেলার কলমা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কালিবাড়ী এলাকায় নৌকা প্রতীকে নির্বাচন ক্যাম্পে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

এ ঘটনায় দলের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীর সমর্থকদের দায়ী করেছেন আওয়ামী লীগের প্রার্থীর সর্মথকরা। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীরা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায় গভীর রাতে নির্বাচনী প্রচারণার কার্যক্রম শেষে, সুযোগ বুঝে এক দল দুর্বৃত্ত সেখানে এসে ক্যাম্পটিতে অগ্নিসংযোগ করে। এ সময় দুর্বৃত্তের দেয়া আগুনে ক্যাম্পে থাকা চেয়ার টেবিল, পোস্টার-ফেস্টুন সহ পুড়ে যায় বাঁশের তৈরি নৌকা প্রতিকৃতি। এ ঘটনার পর ইউনিয়নটির পুরো এলাকা জুড়ে এখন থমথমে অবস্থা বিরাজ করছে। এ ঘটনাকে কেন্দ্র করে নির্বাচনী সহিংসতা এড়াতে পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

ঘটনা তদন্ত কর্মকর্তা লৌহজং থানার এসআই শাখাওয়াত হোসেন জানান, নির্বাচনী ক্যাম্পে আগুন দেয়ার ঘটনায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও যে কোন সহিংসতা এড়াতে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত