মুন্সিগঞ্জে প্রতিদ্বন্দী প্রার্থীগনের সাথে নির্বাচন কমিশনারের মতবিনিময় সভা

  লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৯ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৭:৫০

মুন্সিগঞ্জের তিনটি সংসদীয় আসনে আজ রবিবার প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার মোহাম্মদ আলমগীর ।  দুপুরে মুন্সিগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বিষয়ে আলোচনা হয়।

মুন্সিগঞ্জের তিনটি সংসদীয় আসনে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে মত  বিনিময় সভা শেষে সাংবাদিকদের  নির্বাচন কমিশনার মোহাম্মদ আলমগীর বলেছেন, জাতীয় নির্বাচনে একটিও যাতে অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে সে বিষয়ে সোচ্চার রয়েছে নির্বাচন কমিশন।

নির্বাচনকে কেন্দ্র করে একটি প্রাণ যেনো না যায়। কারো সম্মানহানি যেনো না হয়। তিনি বলেন প্রত্যেকটা নাগরিক সম্মানিত,প্রত্যেকটা প্রার্থী ও তাদের সমর্থকরা সম্মানিত। এদেশের প্রত্যেকটি মানুষ সম্মানিত৷ কেউ যেনো কারো সম্মানে আঘাত না করে। 

এ সময় তিনি বলেন,নির্বাচনকে সুষ্ঠু করার জন্য সব ধরনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। ভোটারদের কোন ভয় নেই। ভোট সুষ্ঠু করার জন্য যতো রকম বাহিনী দরকার সে বাহিনী নামানো হয়েছে। অতীতের সব রেকর্ড ভেঙ্গে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নামানো হচ্ছে।

মুন্সিগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আবুজাফর রিপনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ আসলাম খান।

 

সান
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত