মুন্সিগঞ্জে কুকুটিয়া কমলা কান্ত ইন্সটিটিউশনে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

  নজরুল ইসলাম, শ্রীনগর প্রতিনিধি

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫২ |  আপডেট  : ৫ জুলাই ২০২৪, ০৬:০০

শতবর্ষের ঐতিহ্যবাহী কুকুটিয়া কমলাকান্ত ইন্সটিটিউশনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা পর্ষদের উদ্যোগে গত ১২ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১১টায় এ সংবর্ধনার আয়োজন করা হয়।  ২০২৩ সালের  এস  এস  সি পরীক্ষায়  জি পি এ -৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদেরকে উচ্চ শিক্ষায় শিক্ষিত এবং দেশ ও জাতির জন্য আলোকিত মানুষ হওয়ার প্রেরনায় নেয়া হয়েছে 
মহতি এই উদ্যোগ। 

বিদ্যালয়ের প্রধান  শিক্ষক / সাধারণ সম্পাদক  বিমলানন্দ বসুর সার্বিক তত্ত্বাবধানে  মোহাম্মদ দেলোয়ার হোসেন মৃধার  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন , সাবেক  ভারপ্রাপ্ত  উপজলা চেয়ারম্যান  ও শ্রীনগর উপজেলা ওয়মী লীগের সহ সভাপতি মোঃ সেলিম আহমেদ ভুইয়া। মোঃ মনির হোসেন  ও সমীর  চক্রবর্তীর যৌথ সঞ্চালনায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন , কুকুটিয়া  ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মোঃ বাবুল হোসেন  বাবু ,   বিশিষ্ট শিক্ষানুরাগী ও শিল্পপতি মোহাম্মদ আলী , বিশিষ্ট ব্যাবসায়ী জহির আহমেদ , মোঃ রাজু রহমান ,বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ সাকিল আরমান হুমায়ুন প্রমুখ। 

অনুষ্ঠান থেকে জি পি এ -৫ প্রাপ্ত ৪জন ছাত্র ছাত্রীকে সংবর্ধনা সহ সম্মাননা  পুরস্কার  হিসেবে  ল্যাপটপ প্রদান করা হয়।  এরা হচ্ছেন , গায়ত্রী বসু, ইয়াছিন কাউসার সিফাত , হাবিবা আক্তার  নদী ও ফাহমিদা  আক্তার লুবনা । 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত