জাতীয় শোক দিবস উপলক্ষে

মুন্সিগঞ্জে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন

  লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৩, ১২:৩৫ |  আপডেট  : ৯ মে ২০২৪, ২০:১৭

সারাবিশ্ব আজ বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে গ্রহণ করেছে। অন্যদিকে বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে পিছিয়ে নিতে টেক ব্যাক বাংলাদেশ স্লোগান ধারণ করে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির অপপ্রয়াস চালাচ্ছে। এসব কথা বলেছেন- মুন্সিগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক আব্দুর রহমান জীবন।

মঙ্গলবার বিকালে জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভার ফুলতলা এলাকায় জেলা ছাত্রলীগ, কৃষক লীগ ও যুবলীগের ব্যানারে শোকসভা, দোয়া মাহফিল ও গণভোজ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

যুবলীগের এই নেতা আরও বলেন, বিএনপি ক্ষমতায় আসলে সারাদেশে গণহত্যা শুরু করবে। তারা একটি আওয়ামী লীগের কর্মীকেও ছাড় দেবে না। তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। 

জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা মো. রহমতউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মো. সালাউদ্দিন, সাবেক ছাত্রনেতা আজমল হোসেন অপু, জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক শিপলু দেওয়ান শিপু, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও চারুকলা অনুষদ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিকাইল আলম রাইন, সবুজ আন্দোলন কেন্দ্রীয় ছাত্র পরিষদের নারী ও শিশু বিষয়ক সম্পাদক রিতু খান প্রমুৃখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত