মুন্সিগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল জনজীবন২৪. কমের প্রতিষ্ঠাবার্ষিকীতে গুণিজন সন্মাননা

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২২, ১০:০২ |  আপডেট  : ৪ মে ২০২৪, ০২:২৩

২১ জানুয়ারী শুক্রবার, বিকাল ৩.০০ টায় জনজীবন ফাউন্ডেশনের আয়োজনে জনজীবন২৪.কমের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা এবং ১০ পেশার ১০ জনকে গুণিজন সম্মাননা প্রদান করা হয়েছে।

এ সময় আলোচনা, কেক কাটা ও গুণিজন সম্মাননা প্রদানকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সভ্যতার আলোর  সম্পাদক ও সদ্য সাবেক মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাছির উদ্দিন উজ্জ্বল, মুন্সীগঞ্জ নিউজ ডট কমের সম্পাদক ও দৈনিক রজতরেখার  উপদেষ্টা সম্পাদক মোহাম্মদ সেলিম, দৈনিক রজতরেখার বার্তা সম্পাদক গোলাম আশরাফ খান উজ্জ্বল, নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ তাজুল ইসলাম, সরকারি হরগঙ্গা কলেজের সহযোগী অধ্যাপক ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফারুক মিয়া, মুন্সীগঞ্জ পৌরসভার মহিলা কাউন্সিলর ও দেশ সেরা মহিলা যুব সংগঠক নার্গিস আক্তার, নিরাপদ সড়ক চাই মুন্সিগঞ্জের সহ সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ আতিকুর রহমান টিপু, মুন্সীগঞ্জ সদর প্রধান শিক্ষক সমিতির সভাপতি ও জনজীবন ফাউন্ডেশনের উপদেষ্টা কেএম সাইফুল্লা ভূইয়া, মুফতি মাওলানা মোঃ হাফিজুর রহমান,  জনজীবন ফাউন্ডেশনের সহ সভাপতি মোঃ আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, ধর্ম সম্পাদক মাওলানা মোঃ  জাকির হোসেন, সাহিত্য সম্পাদক কবি শাহ আলম,  প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হাসিব চৌধুরী, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হোসাইন, শাহরিয়ার, সহ সমাজ কল্যান সম্পাদক মোঃ তুহিন সরকার, মোঃ আনোয়ার হোসেন,  সহ শিক্ষা সম্পাদক মোঃ মজনু দেওয়ান প্রমূখ। 

জনজীবন ফাউন্ডেশনের সভাপতি মোঃ জিয়াউর রহমান জীবনেরব সঞ্চালনায় এবং জনজীবন২৪.কমের নির্বাহী সম্পাদক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন - জনজীবন২৪.কমের মুন্সীগঞ্জ প্রতিনিধি এ্যাড. মোঃ তুষার আহম্মেদ, দৈনিক দেশের কন্ঠের মুন্সীগঞ্জ প্রতিনিধি মোঃ মিনহাজুল ইসলাম, মোঃ সামসুল হুদা রুবেল, মোঃ শামীম হোসেন, নয়ন মিয়া, মোঃ নাঈমুর রহমান নূর প্রমূখ। 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জনজীবন ফাউন্ডেশনের উপদেষ্টা মুফতি মোঃ হাফিজুর রহমান। এরপর সন্মাননা গ্রহণ ও অনুভূতি প্রকাশ করেন- ইমাম ও  সংগঠক মাওলানা মোঃ জাকির হোসেন, মুন্সীগঞ্জ সদর প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি ও মোক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম সাইফুল্লাহ ভূইয়া, মুন্সীগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও সংগঠক মোঃ  জাহাঙ্গীর হোসেন, সরকারী হরগঙ্গা কলেজের সহযোগী অধ্যাপক ও সংগঠক মোঃ ফারুক মিয়া, জনজীবন২৪ এর প্রতিবেদক মোঃ তুষার আহম্মেদ, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ সেলিম, দেশ সেরা সংগঠক কাউন্সিলর নার্গিস আক্তার প্রমুখ। 

প্রধান অতিথি মীর নাছির উদ্দিন উজ্জ্বল তার বক্তব্যে মুন্সীগঞ্জ তথা দেশের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরেন এবং সংগঠনমনা মানুষগুলোকে সমাজ বিনির্মানে অবদান রাখায়  আন্তরিক অভিনন্দন জানান।

জনজীবন ফাউন্ডেশনের সভাপতি মোঃ জিয়াউর রহমান জীবন তাঁর বক্তব্যে সংগঠন প্রতিষ্ঠার পর থেকে সামাজিক কাজগুলো তুলে ধরেন এবং সমাজের সাদা মনের মানুষগুলোকে সমাজ বিনির্মানে কাজ করতে আহবান জানান। এ সময় জনজীবন২৪, জনজীবন ফাউন্ডেশন, এবং দেশ ও জাতির কল্যান কামনায় দোয়া ও শুভেচ্ছা জানানো হয়।  

কেক কাটা ও খাওয়ার পর সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন তার সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত