মুজিবনগরে পুলিশের ঝটিকা অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার 

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৮ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০১:৩০

মুজিবনগর থানা পুলিশের রাতভর ঝটিকা অভিযানে বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীকে আটক করা হয়েছে। গত রবিবার দিবাগত সন্ধা রাত থেকে সোমবার ভোর রাত প্রর্যন্ত ঝটিকা অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন গ্রামের বিভিন্ন স্থান থেকে ৯ জনকে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে, মুজিবনগর উপজেলার রশিকপুর গ্রামের রহিদুল ইসলামের ছেলে কাহেরুল ইসলাম (৩০), মৃত তাহাজউদ্দীনের ছেলে আকামুল শেখ (২৭), মৃত সার্থক গাইনের ছেলে শাহীন গাইন (২৮), মৃত কায়মুদ্দীনের ছেলে মজিদুল শেখ (৩২), মৃত সুলতান শেখের ছেলে ইস্রাফিল (৩২), ইস্রাফলের স্ত্রী বিলকিস খাতুন (২৪), শিবপুর গ্রামের ইসাহাক গাজির ছেলে হায়দার গাজী (৪৮), গৌরিনগর গ্রামের আজাহারুল এর ছেলে সহিদ (২৮) ও টুঙ্গী গোপালপুর গ্রামের মৃত ফুলসুরাতের ছলে লুক্কাই (২৬)। 

মুজিবনগর থানা সূত্রে জানা গেছে, মুজিবনগর থানার অফিসার ইর্নচাজ আব্দুল হাশেমের নেতৃত্বে এসআই আব্দুল আলিম শেখ, এস আই মশিউর রহমান, এসআই ইস্রাফিল, এসআই সুভাসসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সারা রাতব্যাপি ঝটিকা অভিযান চালিয়ে পলাতক অবস্থায় উপজেলার বিভিন্ন স্থান থকে তাদের গ্রেপ্তার করা হয়। মুজিবনগর থানার অফিসার ইর্নচাজ আব্দুল হাশেম জানান, বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেলে হাজতে প্রেরণ করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত