মুজিবনগরে ঝুলন্ত মরদেহ উদ্ধার

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুর

প্রকাশ: ১৫ আগস্ট ২০২১, ১৯:৩৫ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০৩:১৩

মেহেরপুরের মুজিবনগরে যোহন মন্ডল (৫০) নামে এক ব্যাক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মুজিবনগর থানা পুলিশ। রবিবার বেলা সাড়ে বারটার দিকে মুজিবনগর উপজেলার মোনাখালি ইউনিয়নের রশিকপুর বালির মাঠের আজিমের লিচু বাগানে লিছু গাছের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। 

জানা গেছে, মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের রতনপুর দাস পাড়ার মৃত সুবল মন্ডলের ছেলে যোহন মন্ডল। স্থানীয় লোকজন ও মৃত ব্যাক্তির ছেলে জানান মৃত ব্যক্তি মানসিক ভাবে অসুস্থ ছিল গ্রামের লোকজন তাকে যোহন পাগল বলে ডাকত। গত শুক্রবার রাত থেকে সে নিখোঁজ ছিল ২ দিন ধরে অনেক খোঁজা খুজি করে পাওয়া যাচ্ছিল না রবিবার তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। 

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাশেম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয় লোকজন মাঠে কাজ করার সময় লাশটি দেখতে পেয়ে আমাকে খবর দেয়। আমরা ঘটনাস্থলে এসে লাশটি লিছু গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এবং লাশটি নামিয়ে পুলিশ হেফাজতে নেওয়া হয়। প্রাথমিক তদন্তে জানা যায়, লাশটি পার্শবর্তী রতনপুর গ্রামের যোহন মন্ডলের এবং সে মানসিক ভাবে অসুস্থ ছিল। তাছাড়া লাশটির শরীর ফোলা, পরনের কাপড় ভেজা এবং লাশে পচন ধরা দেখে বোঝা যাচ্ছে লাশটি কয়েক দিন আগের এবং ঘটনাটি আত্মহত্যার ঘটনা বলে মনে হয়। তবে আরো নিশ্চিত হওয়ার জন্য লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে। তদন্ত সাপেক্ষে আসল ঘটনাটি জানা যাবে। এসময় মেহেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত