মিউজিক ভিডিওতে সাকিব আল হাসান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২২, ১৫:২৭ |  আপডেট  : ৫ মে ২০২৪, ০২:৪৯

ফাইল ছবি

ক্রিকেটের মাঠ পেরিয়ে নানান ক্ষেত্রে নিজেকে উপস্থাপন করছেন সাকিব আল হাসান। বিজ্ঞাপনচিত্রে বিভিন্ন চরিত্রে হাজির হয়ে চমকে দিয়েছেন ভক্ত-দর্শককে। বিশ্বসেরা এই অলরাউন্ডার এবার কাজ করলেন মিউজিক ভিডিওতে। ‘বিজয়রথ’ নামের একটি গানের ভিডিওতে দেখা যাবে তাকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে বিশেষ এই গান প্রযোজনা করেছে জি সিরিজ। এটি গেয়েছেন ‘মাইলস’ ব্যান্ডের গিটারিস্ট ইকবাল আসিফ জুয়েল ও ‘অ্যাভয়েড রাফা’ খ্যাত রায়েফ আল হাসান রাফা। সাকী আহমেদের কথায় গানের সুর বেঁধেছেন জুয়েল। ড্রামসে সাজু ও বেজ গিটারে পাভেল। চমকে ভরা এ গান-ভিডিও নির্মাণ করেছে ফ্লাইবট স্টুডিও।

Caption

বিশেষ গানচিত্রটি নিয়ে ইকবাল আসিফ জুয়েল বলেন, ‘আমরা প্রত্যেকেই বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। দেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সকল বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে- এমনই প্রত্যাশা ফুটে উঠেছে গানে।’

এই গায়ক-গিটারিস্ট আরও জানান, গানটি রক ঘরানার। এর সঙ্গে দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও এবং তাতে সাকিব আল হাসানের মতো তারকার অংশগ্রহণ ভিন্ন মাত্রা দিয়েছে।

জি সিরিজ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২০ অক্টোবর) তাদের ইউটিউব চ্যানেলে গানচিত্রটি প্রকাশ হবে। একইসঙ্গে এটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম জি প্রাইমে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত