মা হয়েছেন শখ, ২০ দিন পর জানালেন স্বামী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২১, ০৯:২২ |  আপডেট  : ১৪ এপ্রিল ২০২৪, ১৮:০৬

ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ মা হয়েছেন। গত ২৪ সেপ্টেম্বর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। অভিনেত্রী তার মেয়ের নাম রেখেছেন আনাহিতা রহমান আলিফ।

অথচ এত দিনেও এই সুখবরটি সামাজিক মাধ্যম বা গণমাধ্যমে প্রকাশ করেননি শখ। অবশেষে ২০ দিন পর বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে খবরটি প্রকাশ করলেন অভিনেত্রীর স্বামী আতিকুর রহমান জন। তিনি জানিয়েছেন, মা ও মেয়ে ভালো আছেন।

যদিও গত ১৪ সেপ্টেম্বর স্বামীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে শখ জানিয়েছিলেন, তিনি সন্তানসম্ভবা। অভিনেত্রী লিখেছিলেন, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। তাই সবার দোয়া চাই। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়।’

গত বছর লকডাউনের মধ্যে গোপনে বিয়ে করেন শখ। এটি অভিনেত্রীর দ্বিতীয় বিয়ে। তার স্বামী আতিকুর রহমান জন পেশায় ব্যবসায়ী। ২০২০ সালের ১২ মে তাদের বিয়ে হয়। শখের শ্বশুরবাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বলিয়াদি গ্রামে। তবে তারা থাকেন রাজধানীর উত্তরায়।

বিয়ের আগে বহুদিন ধরে ব্যবসায়ী আতিকুর রহমান জনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন শখ। এমনই গুঞ্জন রয়েছে মিডিয়াপাড়ায়। অবশেষে গত বছর সেই প্রেমে পূর্ণতা পায়। যদিও সম্পর্কের ব্যাপারে কখনো মুখ খোলেননি অভিনেত্রী।

এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেন শখ। তার আগে এ জুটি দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু তাদের প্রেমের তরী ঠিকঠাক চললেও সংসারের তরী ডুবে যায় মাত্র দুই বছরে। ২০১৭ সালের শুরুতে তারা ডিভোর্সের ঘোষণা দেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত