মা-মেয়ের একসঙ্গে প্লেন চালানোর ভিডিও ভাইরাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৪ আগস্ট ২০২২, ১৩:৫৬ |  আপডেট  : ১৩ আগস্ট ২০২২, ২২:৩৫

মাটি থেকে হাজার হাজার ফুট ওপরে মাঝ আকাশে প্লেন চালানোর মধ্যে এক আলাদা অনুভুতি কাজ করে। আর সেই প্লেন চালানোর দায়িত্বে যদি মা আর মেয়ে একইসঙ্গে থাকেন তাহলে সেই অনুভূতি বেড়ে যায় আরও।

এরকম একটি ফ্লাইট উড্ডয়ন অনেকের কাছে স্বপ্ন হলেও বাস্তবে সেই স্বপ্নই পূরণ করেছেন এক মা-মেয়ে। একসঙ্গে একই প্লেন উড্ডয়ন করেছেন তারা। ব্যতিক্রমী এই ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রে। বৃহস্পতিবার (৪ আগস্ট) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এদিকে মা-মেয়ের একসঙ্গে প্লেন উড্ডয়নের একটি ভিডিও সামনে এসেছে। সোশ্যাল মিডিয়ায় মা-মেয়ের প্লেন চালানোর ওই ভিডিওটি প্রকাশিত হতেই ভাইরাল হয় এবং তাদের প্রশংসায় ভাসিয়েছেন অনেকে।

সংবাদমাধ্যম বলছে, যুক্তরাষ্ট্রের সাউথ ওয়েস্ট এয়ারলাইন্সের ক্যাপ্টেন হলি পেটিট ও ফার্স্ট অফিসার কিলি পেটিট। মার্কিন এই এয়ারলাইন্সের প্রথম মা-মেয়ে পাইলট জুড়ি তারাই। গত ২৩ জুলাই যুক্তরাষ্ট্রে কলারাডো অঙ্গরাজ্যের ডেনভার শহর থেকে মিসৌরি অঙ্গরাজ্যের সেন্ট লুইস শহরে একইসঙ্গে প্লেন চালিয়ে পৌঁছান তারা।

ফ্লাইট উড্ডয়নের আগে ক্যাপ্টেন হলি তার মেয়ে কিলিকে যাত্রীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন। ভিডিওতে দেখা যাচ্ছে, মা-মেয়ে তাদের একটা ছবি ধরে দাঁড়িয়ে আছেন। ছবির ক্যাপশনে লেখা, ‘আপনারাই সাউথ ওয়েস্ট (এয়ারলাইন্সের) প্রথম মা-মেয়ে পাইলট জুড়ি।’

ক্যাপ্টেন হলি ভিডিওতে বিমান যাত্রীদের উদ্দেশে বলছেন, ‘আজ আমার জীবনের খুব গুরুত্বপূর্ণ দিন। সাউথ ওয়েস্ট এয়ারলাইন্সের টিমের নতুন সদস্য, আপনাদের ফ্লাইটের ফার্স্ট অফিসার আমার মেয়ে কিলি।’

ভিডিওতে মা-মেয়েকে একসঙ্গে পাইলটের পোশাক পরেছেন বলে দেখা যায়। ফ্লাইট উড্ডয়নের আগে পাইলটের জন্য নির্ধারিত আসনে বসে একে অপরকে হাই-ফাইভও দেন মা-মেয়ে।

এদিকে মা-মেয়ের একসঙ্গে প্লেন উড্ডয়নের এই ভিডিও সামনে আসতেই অনলাইনে আবেগে ভেসেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। মা-মেয়েকে অভিবাদনও জানিয়েছেন অনেকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত