মাহি-রোশান ও পরিচালক মানিকের বিরুদ্ধে মামলার হুমকি প্রযোজকের

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২২, ১১:৩৮ |  আপডেট  : ২ মে ২০২৪, ০১:৫৯

এবার মাহিয়া মাহি, জিয়াউল রোশান ও পরিচালক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছেন ‘আশীর্বাদ’ ছবির প্রযোজক জেনিফার ফেরদৌস। মঙ্গলবার (২৩ আগস্ট) এক সংবাদ সম্মেলনে তিনি এ হুমকি দেন। জেনিফার বলেন, পরিচালন নেতিবাচক কথা বলায় হল মালিকরা ছবিটি মুক্তি দিতে চাইছেন না। জেনিফার বলেন, ‘যে পরিচালক (মানিক) তার নিজের ছবির নামে বলে ছবি কিছুই হয়নি সে তাহলে কেমন পরিচালক? তার কারণে হল মালিকরা আমার ছবি নিতে চাইছে না। আমার ছবি ৩০টা হলে মুক্তি পাওয়ার কথা ছিলো, সেখানে অবস্থা যা দাঁড়িয়েছে তাতে ৯/১০ টা হলে মুক্তি পাবে কিনা সন্দেহ?’

তিনি আরও বলেন, তারা আমার বিরুদ্ধে যেসব মিথ্যে বলেছে তাতে আমার বিরাট ক্ষতি হয়েছে। এ ক্ষতির জন্য তাদেরকে অবশ্যই ক্ষমা চাইতে হবে। না হলে তাদের তিনজনের বিরুদ্ধেই আমি মামলা করবো। আগে ছবি মুক্তি পাক। ছবি আয় করতে না পারলে মানিক, মাহি ও রোশানকে এই টাকা দিতে হবে। 

জেনিফার আরও দাবি করেন, টাকা-পয়সা আত্মসাতের যে অভিযোগের জন্য পরিচালক দায়ী। কারণ টাকা পয়সা খরচ করার দায়িত্ব তাকেই দিয়েছিলেন। তিনি বলেন, ‘আমার ছবির এক সংগীত পরিচালক জানালো তাকে প্রতিশ্রুত ৪০ হাজার টাকার মধ্যে মাত্র ২০ হাজার টাকা দিয়েছেন মানিক’।

মানিকের বিয়ে, বাগদান ও মায়ের চিকিৎসায় সহায়তা করেছেন বলেও দাবি করেন জেনিফার। তিনি আরও দাবি করেন, ২১ আগস্ট রাতে তার বাড়িতে কে বা কারা তার দারোয়ানের কাছে গিয়ে খোঁজ খবর নিয়েছে। তার ধারণা তারা তার বাড়িতে হামলার উদ্দেশে গিয়েছিলো। তাই তিনি জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জেনিফারের ডাকা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, শামসুল আলম, নাদের খান, আলিমুল্লাহ খোকন, লিটন হাশমী ও পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত