মামুনুল হকের রিসোর্টকান্ড ‘ব্যক্তিগত’ বললেন বাবুনগরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২১, ১৯:২৫ |  আপডেট  : ১১ জুন ২০২৪, ০১:৪৮

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের সাম্প্রতিক ঘটনাকে ব্যক্তিগত বিষয় হিসেবে অভিহিত করেছেন সংগঠনটির আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।

এ সময় তিনি বলেন, আমাদের আজকের বৈঠকে কোনো ব্যক্তির বিষয়ে আলোচনা হয়নি।

এ ছাড়া সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, আজকের বৈঠকে কাউকে অব্যাহতি দেয়ার মতো কোনো আলোচনা হয়নি।

রোববার বিকেলে চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে অনুষ্ঠিত জরুরি বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

এ দিন দুপুর ১২টায় হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতাদের এ বৈঠক শুরু হয়ে বিকেল ৩টা পর্যন্ত চলে।

বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা মাওলানা মুহিব্বুল্লাহ বাবুনগরী। এ ছাড়াও উপস্থিত ছিলেন, সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বৈঠক শেষে আগামী ২৯ মে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন ঘোষণা করা হয়। এ সময় দেশের বিভিন্ন স্থানে নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা ও গ্রেফতারের নিন্দা জানান বাবুনগরী।

প্রেস বিফ্রিংয়ে উপস্থিত ছিলেন হেফাজতে ইমলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, যুগ্ম মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবিব ও কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুনির কাসেমী প্রমুখ।

উল্লেখ্য, ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায় একটি রিসোর্টে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে হেনস্তার ঘটনা ঘটে। তবে এ ঘটনায় মাওলানা মামুনুল হক ওই নারীকে তার দ্বিতীয় স্ত্রী দাবি করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত