মাদারীপুরে শিশু ধর্ষণ, টাকার বিনিময়ে ধামা-চাপা দেওয়ার চেষ্টা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৫ জুন ২০২৪, ১৭:৫৮ |  আপডেট  : ২২ জুন ২০২৪, ১৮:২৯

মোবাইলে গেম খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে মাদারীপুরের কালকিনিতে মো. আজিজুল সরদার-(৩৮) নামে এক যুবকের বিরুদ্ধে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। আহত ওই শিক্ষার্থীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এই ঘটনা ধামা-চাপা দেয়ার জন্য স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর মোল্লাসহ বেশ কয়েকজন সালিস পায়তারা চালিয়ে আসছে। তবে এই ঘটনায় ভূক্তভোগী পরিবারকে মামলা না করার জন্য ওই সালিসরা হুমকী-ধামকী দিয়ে আসছে বলে জানিয়েছেন অসহায় ওই শিক্ষার্থীর পরিবার। 

আজ বুধবার সকালে এ তথ্য নিশ্চিত বরেছে ভূক্তভোগী পরিবার। ভূক্তভোগী পরিবারের অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের চর আলীপুর গ্রামের সিকিমালী সরদারের লম্পট ছেলে আজিজুল সরদার গত শুক্রবার দুপুরে একই গ্রামের ৫ম শ্রেনীর এক শিক্ষার্থীকে মোবাইলে গেম খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে পাট ক্ষেতে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে বলাৎকার করে। এসময় শিক্ষার্থীর ডাক-চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে লম্পট আজিজুল পালিয়ে যায়। পরে আহত ওই শিক্ষার্থীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে এই ঘটনা জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গির মোল্লা ও আকফত আলী সরদারসহ বেশ কয়েকজন প্রভাবশালীরা মিলে সালিস বসিয়ে টাকার মাধ্যমে ঘটনা ধামা-চাপা দেয়ার জন্য পায়তারা চালিয়ে আসছে। এবং এই ঘটনায় ভূক্তভোগী পরিবারকে মামলা না করার জন্য ওই সালিসরা হুমকী দিয়ে আসছে বলে জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী ও অসহায় ওই শিক্ষার্থীর পরিবার। ভূক্তভোগী ওই শিক্ষার্থীর মা কান্না জরিত কণ্ঠে বলেন, আমাকে জাহাঙ্গীর মেম্বর ও আকফত আলী সরদারসহ বেশ কয়েকজন মিলে ৪০হাজার টাকা দিয়েছিলো। আমি ওই টাকা রাখিনি। আমি এখন ওই লম্পটের বিচার চাই। তবে আমি ওই সালিসদের ভয়ে মামলা করতে সাহস পাচ্ছিনা। 

ইউপি সদস্য জাহাঙ্গীর মোল্লা বলেন, আমরা সালিসের মাধ্যমে এই ঘটনা মিমাংসার চেষ্টা করেছি। কালকিনি থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, সমকামিতার ঘটনা জানতে পেরেছে। ভূক্তভোগী পরিবার মামলা দিলে তা নেয়া হবে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার দাশ বলেন, ইউপি সদস্য জাহাঙ্গীর মোল্লা এই ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত