মাদারীপুরে শিক্ষার্থীকে পেট্রোল নিক্ষেপ করে আগুন দেয়ার চেষ্টা, গ্রেফতার ২

  শফিক স্বপন, মাদারীপুর

প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ১৭:১৯ |  আপডেট  : ২২ মে ২০২৪, ২০:৫৩

মাদারীপুরের রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ৯ম শ্রেণির স্কুলছাত্রীকে পেট্রোল দিয়ে হত্যাচেষ্টার ঘটনায় ৫ জনের নামে দায়ের করা হয়েছে। সোমবার সকালে রাজৈর থানায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগী মেয়েটির বাবা। 

এই ঘটনায় অভিযান চালিয়ে নিজবাড়ি থেকে প্রধান অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দিগন্ত রায় (১৫) রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের বড়খোলা গ্রামের কিংকর রায়ের ছেলে ও জয় বিশ্বাস (১৫) একই গ্রামের প্রহলাদ বিশ্বাসের ছেলে।

মামলার এজাহারে বলা হয়, বেশকিছুদিন ধরে রাজৈরের আড়িয়াকান্দি নটাখোলা বড়খোলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই শিক্ষার্থীকে আলাদাভাবে প্রেমের  প্রস্তাব দিয়ে আসছিল একই শ্রেণির দিগন্ত রায় ও জয় বিশ্বাস। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ক্ষিপ্ত হয়ে ওঠে দিগন্ত ও জয়। রোববার সকালে ছোট ভাইয়ের সাথে হেঁটে বিদ্যালয়ে আসছিল ওই শিক্ষার্থী। বিদ্যালয়ের কাছে আসলে ইজিবাইকে আসা দিগন্ত ও জয়ের সহযোগীরা শিক্ষর্থীকে মারধর করে। একপর্যায়ে সাথে থাকা পেট্রোল মেয়েটির শরীরে ঢেলে দেয়। এ সময় এলাকা ত্যাগের হুমকিও দেয়া হয়। পরে দিয়াশলাই দিয়ে আগুন ধরিয়ে দেয়ার চেষ্টা করে বখাটেরা। 

ভাইবোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে ১৫ বছরের মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়। এই ঘটনায় শিক্ষার্থীর পরিবার থেকে মামলা করলে দুইজনকে নিজবাড়ি থেকে সোমবার সকালে গ্রেফতার করে পুলিশ। পরে পাঠানো হয় আদালতে।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ৯ম শ্রেণির শিক্ষার্থীর সাথে যে কাজটি করা হয়েছে সেটি খুবই জঘন্য অন্যায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা রেকর্ড হয়েছে। মামলায় দুইজনের নামসহ অজ্ঞাত আসামী করা হয়েছে আরো তিনজনকে। এই ঘটনার মূল অভিযুক্ত দুইজনকেই গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে চলছে অভিযান।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত