মাদারীপুরে রুপকল্প বাস্তবায়নে নগর উন্নয়ন ও পরিকল্পনা বাস্তবাযনের লক্ষ্যে এক দিনের কর্মশালা

  শফিক স্বপন,মাদারীপুর

প্রকাশ: ৯ নভেম্বর ২০২১, ১২:৫৭ |  আপডেট  : ৯ মে ২০২৪, ২১:২০

রুপকল্প বাস্তবায়নে নগর উন্নয়ন ও পরিকল্পনা বাস্তবাযনের লক্ষ্যে মিউনিসিপ্যাল গভর্নমেন্সন এন্ড সার্ভিস প্রজেক্ট এর আওতায় মঙ্গলবার সকালে মাদারীপুর পৌরসভার সম্মেলন কক্ষে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব ব্যাংকের অর্থায়নে মাদারীপুর পৌরসভা, এফ এস কনসালটেন্ট,  এমজিএসপি এবং এলজিইডি যৌথ আয়োজনে কর্মশালায় বাংলাদেশ পৌরসভা এসোসিয়েশন এর কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও  মাদারীপুর পৌরসভার মেয়র মো: খালিদ হোসন ইয়াদ এর সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য  রাখেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র নগর পরিকল্পনাবিদ মোঃ আল- আমিন নুর, সোস্যাল ডেভেলপমেন্ট এন্ড  রিসেটেলমেন্ট বিশেষজ্ঞ  মোঃ রাউফুন বসুনিয়া,  মাদারীপুর পৌরসভার তথ্য  কর্মকর্তা ও সচিব খোন্দকার আবু আহমদ ফিরোজ ইলিয়াস,মাদারীপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো: শেখ আবুল কালাম,  টিআইবি ও সনাক সভাপতি খান মোঃ শহিদ,মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি শাজাহান খান, জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ প্রমুখ।

কর্মশালায় বক্তাদের বক্তব্যে রাস্তা,ড্রেনেজ, স্ট্রিট লাইট,ওয়াকওয়ে,রাস্তার বিউআ ও গাছের চারা রোপনসহ আধুনিক বর্জ্য ব্যবস্থাপনাসহ বিভিন্ন উন্নয়নমুলক কাজ বাস্তবায়নের বিষয় অগ্রাধিকার পায়।

কর্মশালায় পৌর পরিষদের কাউন্সিলর,পৌরসভার কর্মকর্তা,টিএলসিসির সদস্য, সাংবাদিক, সিভিল সোসাইটির সদস্য ও দরিদ্র শ্রেনীর প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত