মাদারীপুরে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগে শিক্ষক গ্রেফতার

  শফিক স্বপন, মাদারীপুর

প্রকাশ: ৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১২ |  আপডেট  : ১ মে ২০২৪, ১৯:২৯

মাদারীপুর জেলার ডাসারের পশ্চিম মাইজপাড়া এলাকার (আন্দিরপাড়) আদর্শ এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার ১২ বছরের শিশু শিক্ষার্থী আবির মৃধাকে পিটিয়ে আহত করার অভিযোগে মাদ্রাসা শিক্ষক ফকির মুক্তারুজ্জামানকে গ্রেফতার করেছেন ডাসার থানা পুলিশ।

মামলার এজাহার ও আহত মাদ্রাসা শিক্ষার্থী আবির মৃধার ভাষ্যমতে জানা যায়, রবিবার (৪ ফেব্রুয়ারী) সকালে মাদ্রাসার ছোট দুই শিক্ষার্থী চেঁচামেচি করলে ভুক্তভোগী আবির তাঁদেরকে নিষেধ করেন।

এসময় তাদের চেঁচামেচি থামাতে না পেরে একপর্যায়ে মাদ্রাসার আবির মাদ্রাসার দোতালায় তার বেডে গিয়ে শুয়ে পড়েন। এমতাবস্থায় কিছুখন পরেই মাদ্রাসা শিক্ষক ফকির মুক্তারুজ্জামান শিক্ষার্থী আবির মৃধাকে বলেন নিচে তুই মারামারি করেছিস, ভুক্তভুগি বলেন আমি মারামারি করি নাই সে কথা না শুনে মিথ্যা অপবাদ দিয়ে বাসের কঞ্চি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে গুরুতর আহত করেন।

এঘটনায় বিষয়ে আহতের বাবা জমাল মৃধা বলেন, আমর ছেলেকে পিটানোর পরে আমার ছেলে আবির মাদ্রাসা থেকে পালিয়ে বাড়িতে এসে মারধরের ঘটনা জানালে আমি আমার স্বজন ও স্থানীয় ৪/৫ নিয়ে মাদ্রাসায় গিয়ে শিক্ষক জিজ্ঞাসা করি আমার ছেলেকে কোন অপরাধে এভাবে পিটিয়েছেন, একথা বলার সাথে সাথে মাদ্রাসার অন্যন্য শিক্ষকসহ স্থানীয় তাদের ভাড়া করা উত্তেজিত সন্ত্রাসী আমাদের উপরে অতর্কিত হামলা চালায়। এবিষয়ে আমি ৪ জন শিক্ষকে এজাহার ও ১০/১৫ কে আসামি অজ্ঞাত নামায় ডাসার থানায় একটি মামলা দায়ের করেছি, অভিযুক্ত ১ নং আসামী মাদ্রাসা শিক্ষক’ ফকির মোক্তারুজ্জানকে গ্রেফতার করেছে পুলিশ।

এবিষয়ে ডাসার থানা অফিসার ইনচার্জ এস এম শফিকুল ইসলাম বলেন, মাদ্রাসার শিক্ষার্থী আবিরকে পিটানোর অভিযোগে মাদ্রাসার শিক্ষক ফকির মোক্তারুজ্জানকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ঘটনার পর আহত আবির মৃধাকে চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত