মাদারীপুরে বৈষম্যবিরোধী আন্দোলনের শহীদ রোমান বেপারীর নামে সড়ক নামকরণের উদ্বোধন

  এসআর শফিক স্বপন, মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৪, ১৭:৫৯ |  আপডেট  : ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৭

মাদারীপুরে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদ রোমান বেপারীর নামে নতুন করে মস্তফাপুর টু মাদারীপুর ফোরলেন মহাসড়কের শাখা সড়ক খাগদি বাসস্ট্যান্ড থেকে রোমান বেপারী বাড়ী ভদ্রখোলা পর্যন্ত সড়কের নামকরণের উদ্বোধন করেছেন মাদারীপুর বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা। আজ সকালে মাদারীপুর সদর উপজেলার খাগদী বাসস্টান্ডের পাশে  শাখা সড়কের সামনে ব্যানার টানিয়ে এই নামকরণের উদ্বোধন করা হয়। এর পূর্বে সকালে শহীদ রোমানের বাড়িতে গিয়ে তার কবর জিয়রত করেন ছাত্র-জনতা।

এসময় জামায়াত ইসলামের মাদারীপুর জেলা শাখার সেক্রেটারী জেনারেল মাওলানা মোখলেসুর রহমান, মস্তফাপুর ইউপির সাবেক চেয়ারম্যান কাজী আবুল বাশার, বৈষম্য বিরোধী আন্দোলনের জেলা সমন্বয়ক আব্দুর রহমান ও সৈকত সাধারণ শিক্ষার্থী ও শহীদ রোমানের পিতা, একমাত্র কন্যা সন্তান, স্ত্রীসহ তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মাদারীপুর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশ ও সরকারের নেতাদের হামলায় গুলিবিদ্ধ হয়ে গত ১৯ জুলাই সাধারণ শিক্ষার্থীদের সাথে মাদারীপুরের ঘাটমাঝি ইউনিয়নের রোমান বেপারী শহীদ হন। শহীদ পরিবারের স্ত্রী, ৬ বছরের এক কন্যা সন্তানসহ বৃদ্ধ পিতা-মাতা ভাইবোন রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত