মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পৌরসভার বিদ্যুৎকর্মীর মৃত্যু

  মাদারীপুর থেকে শফিক স্বপন

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৩, ১২:২৬ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ০৫:১৮

মাদারীপুরে ফেটে যাওয়া পানির লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শামীম সরদার (৩৫) নামের পৌরসভা বিদ্যুৎকর্মীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে মাদারীপুর শহরের শকুনী লেকের দক্ষিনপাড়ে এ ঘটনা ঘটে। নিহত শামীম সরদার ডাসার উপজেলার পশ্চিম বালিগ্রাম গ্রামের সিদ্দিক সরদারের ছেলে। সে দীর্ঘদিন ধরে অস্থায়ীভিত্তিক চুক্তিতে মাদারীপুর পৌরসভার পানির লাইন মেরামতের কাজে করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে মাদারীপুর শহরের শকুনী লেকের দক্ষিণপাড়ে ফেটে যাওয়া পানির লাইন মেরামত কাজ শুরু করেন বিদ্যুৎকর্মী শামীম। এ সময় বৈদ্যুতিক সেচ পাম্পের সাহায্যে পানি অপসারনের করতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

মাদারীপুর পৌরসভার সচিব ও তথ্য প্রদানকারী কর্মকর্তা খোন্দকার আবু আহম্মেদ  ফিরোজ ইলিয়াস জানান, নিহত শামীম পৌরসভার একজন দক্ষ শ্রমিক ছিলেন। এমন মৃত্যুতে কোনভাবেই মেনে নেয়া যায় না। যখনই প্রয়োজন হতো, কল দিলেই জনগনের সেবা কাজ করে যেতো শামীম। পৌরসভার পক্ষ থেকে তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে আর্থিকভাবে সহযোগিতা চলমান থাকবে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, বিদ্যুৎপৃষ্টে পৌরসভার এক কর্মীর মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় আইনীপ্রক্রিয়া শেষে ময়না তদš— ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত