মাদারীপুরে বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশনের ১৫ ইউনিয়নে খাদ্য সহায়তা বিতরণ

  শফিক স্বপন.মাদারীপুর:

প্রকাশ: ১৫ জুলাই ২০২১, ১৪:৫১ |  আপডেট  : ৬ মে ২০২৪, ১৩:৫৮

বৃহস্পতিবার মাদারীপুরে দুপুরে মহিউদ্দিন আহমেদ আয়ান মডেল মাদরাসা ও শিশু সদন মিলনায়তনে করোনাকালীন লকডাউনে ১৫ ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে চাল,ডাল,আলু,তৈল, দুধসহ খাদ্য সহায়তা ও অন্যান্য সামগ্রী বিতরণ করেন আফম বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিএমএ সভাপতি ডা. আবদুল বারি, সহ-সভাপতি ও মাদারীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর কবির, সহ-সভাপতি আজাদ মুন্সী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক এমপি আফম বাহাউদ্দিন নাছিমের ছোট ভাই, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা জালালউদ্দিন ইয়ামিন, সহ-সাধারণ সম্পাদক ইরশাদ হোসেন উজ্জ্বল, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহমেদ প্রমুখ।

এসময়  মাদারীপুর সদর উপজেলার ১৫ ইউনিয়নের আ‘লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে চাল,ডাল,আলু,তৈল, দুধসহ খাদ্য সহায়তা ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘আফম বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশন একটি সামাজিক ও মানবিক সংগঠন। গত বছর করোনা ভাইরাস সংক্রমন শুরু থেকে এ পর্যন্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষে সেনিটাইজার, মাস্ক বিতরণ, হাসপাতালে বিভিন্ন ধরণের চিকিৎসা সামগ্রী, সুস্থ, অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। যা একটি চলমান প্রক্রিয়া হিসেবে অব্যাহত থাকবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত