মাদারীপুরে জাতীয় পার্টির বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  শফিক স্বপন মাদারীপুর 

প্রকাশ: ১১ আগস্ট ২০২২, ১৯:৩৫ |  আপডেট  : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১১:১০

বাংলাদেশে গত কয়েক সপ্তাহ ধরে বাজারে চাল, ডাল, পেঁয়াজ ও ভোজ্যতেলের মত নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম যেভাবে বাড়ছে, তা নিয়ে নিম্ন ও মধ্য আয়ের মানুষ ক্ষুব্ধ। অন্যদিকে, বাজারে নিত্য পণ্যের দাম বৃদ্ধির দায় নিতে নারাজ খুচরা বিক্রেতারা।

তারা বলছেন, আড়তদারেরা পণ্য মজুদ করছে বলেই দাম বাড়ছে। তাই সারাদেশে তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মাদারীপুর জেলা জাতীয় পার্টির উদ্যগে শকুনী লেকপাড় এলাকায় জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে একটি বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মাদারীপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. লিয়াকত খানের সভাপতিত্বে ও জেলা ছাত্র সমাজ এর আহ্বায়ক মো. রাসেল মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্টি ব্যাবসায়ী ও জেলা জাতীয় পার্টির আহবায়ক মুহিদ হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক, আঃ রউফ খান, মাদারীপুর সদর উপজেলার আহ্বায়ক খোকন তালুকদার, গোলাম হোসেন বাদল, কায়উম খান, আজীম খান প্রমূখ।

এসময় জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মুহিদ হাওলাদার বলেন, বাজারে দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতিতে দেশে বাজারে জিনিসপত্রের দাম যেভাবে বেড়েছে তাতে অনেক পরিবারের সংসার চালানোই মুশকিল হয়ে পড়েছে। এ অবস্থা থেকে পরিত্রাণে দ্রুত সময়ের মধ্যে পদক্ষেপ নিতে সরকারের প্রতি আহ্বান জানান।


 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত