মাদারীপুরে গৃহবধুকে গণধর্ষনের ঘটনায় দুই যুবক গ্রেফতার

  শফিক স্বপন, মাদারীপুর

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২৩, ১৬:৪১ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৮:৩১

মাদারীপুরে শহরের হরিকুমারিয়া এলাকায় এক গৃহবধুকে ধর্ষণের ঘটনায় রবিবার রাতে আহাদুল ও শামীম নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  গ্রেফতারকৃত আহাদুল বেপারী (২৪) সৌদিআরব প্রবাসী, তার গ্রামের বাড়ি সদর উপজেলার কালিকাপুরে। আর শামীম বেপারী (৩৫) পেশায় রংমিস্ত্রি, সে সদর উপজেলার পূর্ব রঘুরামপুরের সালাম বেপারীর ছেলে। তাদের সোমবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের হরিকুমারিয়া এলাকায় ভাড়া থাকতেন এক গৃহবধু। শুক্রবার সন্ধ্যায় বাড়িওয়ালা আজিজুল বেপারীর ছেলে আহাদুল বেপারী কৌশলে ঘরে প্রবেশ করে। পরে বাথরুমে থাকা অবস্থায় গৃহবধুর আপত্তিকর ভিডিও ধারণ করে আহাদুল ও তার বন্ধু শামীম। ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একপর্যায়ে শারিরীক সম্পর্ক করতে বাধ্য করা হয় গৃহবধুকে। এক পর্যায় গৃহবধুকে পালাক্রমে ধর্ষণ করে আহাদুল ও শামীম। এ সময় কৌশলে ধর্ষণের ভিডিওধারণ করা হয়। এরপর রবিবার রাতে ইন্টারনেটে সেই ভিডিও ছেড়ে দেয়ার কথা বলে ঘরে প্রবেশ করে আহাদুল ও শামীম আবারো শারিরিক সম্পর্ক করতে হুমকি দেয়। এসময় কৌশলে গৃহবধু পুলিশের জরুরী সেবা ৯৯৯ কল দেন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দুইজনকে আটক করে। জব্দ করা হয় ভিডিওধারণকৃত মোবইল ফোন। গুরুতর অবস্থায় নির্যাতিতাকে রবিবার রাতে ভর্তি করা হয়েছে মাদারীপুর সদর হাসপাতালে।

নির্যাতিতার নারী বলেন, আমাকে ভয় দেখিয়ে আহাদুল ও শামীম ধর্ষণ করেছে। আমি এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম জানান,ধর্ষণের ঘটনায় দুইজনের নামে মামলা করেছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে ঘটনার সাথে অভিযুক্তরা জড়িত থাকার কথা স্বীকার করেছে।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত