মাদারীপুরে আল্লাহর দলের সদস্য আটক

  শফিক স্বপন, মাদারীপুর 

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২১, ১৯:১৭ |  আপডেট  : ২৩ এপ্রিল ২০২৪, ১৯:১১

মাদারীপুর ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আল্লাহর দলের এক সদস্যকে আটক করেছে। আটককৃত ব্যক্তির নাম রিয়াজুল ইসলাম রেজা(৩৫)। গতকাল রাতে মাদারীপুর শহর থেকে তাকে আটক করা হয়।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, আটককৃত রিয়াজুল ইসলামসহ বেশ কয়েকজন নিষিদ্ধ এই সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছে এমন তথ্য থাকায় অনেক দিন ধরেই এদের গ্রেফতারে কাজ করে যাচ্ছে ডিবি পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে রিয়াজুল ইসলাম নামের ওই ব্যক্তিকে আটক করা হয়। তার নামে সদর থানায় মামলা দায়ের হয়েছে।
 
মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, ২০১০ সালে প্রথম এই ব্যক্তিকে আটক করা হয়েছিল। এরপর তিনি জেলও খেটেছেন। তবে হাইকোর্ট থেকে জামিনে বের হয়ে ফের আল্লাহর দল নামের নিষিদ্ধ সংগঠনের সাথে জড়িয়ে পরে। আমরা এর আগে এই সংগঠনের ৬ জনকে আটক করেছি। তাদের দেয়া তথ্যমতে মাদারীপুরে আরো বেশ কয়েকজন সদস্য তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে জানতে পেরেছি। যাদের বেশির ভাগের বাড়ি মাদারীপুরের বাইরে। বগুড়া, মেহেরপুর অঞ্চলেরও রয়েছে। গতকাল রাতে আটককৃত রিয়াজুল ইসলাম রেজা নামের ব্যক্তি এই সংগঠনের সাথে জড়িত বলে প্রমাণ হয়েছে। তিনি অর্থ সংগ্রহ করতেন দলের জন্য।
 
পুলিশ সুপার আরো বলেন, তার নামে মামলা হয়েছে। বিস্তারিত তথ্যের জন্য আমরা আদালতের কাছে তার জন্য রিমান্ডের আবেদন করবো। নিষিদ্ধ এই সংগঠনের সাথে জড়িত অন্যদের আটকের জন্য আমাদের অভিযান চলছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত