মাদারীপুরে অনুদানের চেক পেল সাবেক ক্রীড়াবিদরা

  শফিক স্বপন, মাদারীপুর

প্রকাশ: ১২ জুলাই ২০২৩, ২০:২৪ |  আপডেট  : ৪ মে ২০২৪, ১৩:৫৯

মাদারীপুরে অনুদানের চেক পেয়ে সাবেক ক্রীড়াবিদরা খুশী হয়েছেন।

মাদারীপুরে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে সাবেক ও অস্বচ্ছল ২৫ জন ক্রীড়াবিদদের মাঝে ৬ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে। এসময় অনুদানের চেক পেয়ে খুশি হয়েছেন তারা।

আজ বুধবার বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনের কক্ষে ক্রীড়াবিদদের হাতে চেক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শাজাহান খান এম.পি।

অনুদানের চেক পেয়ে হ্যান্ডবল প্রশিক্ষক ও সাবেক ক্রীড়াবিদ শিউলি হোসেন বলেন, ‘সরকারের এই উদ্যোগটি একটি ভালো উদ্যোগ।সরকারের এই অনুদান পেয়ে বাচ্চাদের প্রশিক্ষণ দিতে আমাদের আরো বেশি আগ্রহ তৈরি হবে। আমরা তাদের নিয়ে আরো বেশি দূর এগিয়ে যেতে পারবো। আরো এক ভলিবল প্রশিক্ষক আক্তারুজ্জামান ফিরোজ বলেন, ‘বছরে ২৪ হাজার টাকা তেমন কিছু নয়। তবে প্রধানমন্ত্রী আমাদের যে সম্মান দেখিয়েছেন এটাই আমাদের বড় পাওয়া। আমরা আশা করব এ কার্যক্রমটি আগামীতেও চলমান রাখা হবে।’

অনুষ্ঠানে প্রধান অতিথি শাজাহান খান এম.পি তার বক্তব্যে বলেন, ‘আমাদের সন্তানদের মোবাইলে খেলতে না দিয়ে মাঠে খেলতে দিতে হবে। তাহলেই তারা মাদক ও সন্ত্রাস থেকে দূরে থাকবে। যারা খেলাধুলা না করে, শরীর চর্চা না করে তারা দ্রুত মারা যায় বা অসুস্থ হয়ে পড়ে। তাই আমাদের ছেলে-মেয়েদের খেলাধুলার প্রতি আগ্রহ সৃষ্টি করতে হবে।’

জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খানের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর পুলিশ সুপার মোঃ মাসুদ আলম, উপজেলা চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি’র সভাপতি হাফিজুর রহমান খানসহ অন্যান্যরা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত