মাদারীপুরে অতিরিক্ত দামে পন্য বিক্রি করায় ৫ ব্যবসায়ীকে জরিমানা

  শফিক স্বপন, মাদারীপুর

প্রকাশ: ১৮ মার্চ ২০২৪, ১২:২৯ |  আপডেট  : ২২ মে ২০২৪, ০৬:০১

মাদারীপুর সদর উপজেলায় মস্তফাপুর এলাকায় অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রয় ও বিভিন্ন অনিয়মের অভিযোগে ৫টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ৩৪ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রোববার দুপুরে মোস্তফাপুর এলাকার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ঘুরে ঘুরে এ অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণের অধিদপ্তরের সহকারী -পরিচালক জান্নাতুল ফেরদৌস।
ভোক্তা অধিকার অধিদপ্তর সূত্রে জানা যায়, রমজান উপলক্ষে বিভিন্ন ব্যবসায়িরা অসাধু উপায়ে পণ্য দ্রবের দাম লাগামহীনভাবে বিক্রি করে যাচ্ছেন। এর ধারাবাহিকতায় বাজারের দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখার জন্য প্রতিদিন অভিযান পরিচালনা করে থাকেন। সেই সুবাদে মোস্তফাপুর এলাকার ৫টি প্রষ্ঠিতান রাজধানী ফল ভান্ডার, আল আমিন ফল ভান্ডার, সোহাগ ফল ভান্ডার, খেজুর দোকান, মাংসের দোকান, ফলের দোকানে নির্দিষ্ট মূল্য তালিকা না থাকায় তাদেরকে ৩৪ হাজার টাকা অর্থদন্ড জরিমানা করেন ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস।
জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের মাদারীপুরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস বলেন, অসাধু ব্যবসায়িরা দ্রব্যের দাম লাগামহীনভাবে বিক্রি না করতে পারে সেজন্য আমাদের অভিযান সব সময়ের জন্য অব্যাহত থাকবে।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত