মাদারীপুরের রাজৈরে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি দোকান ভূষ্মিভুত হয়ে গেছে

  শফিক স্বপন, মাদারীপুর

প্রকাশ: ৮ জুন ২০২৩, ১৮:১৪ |  আপডেট  : ১৪ জুন ২০২৪, ২১:৩২

মাদারীপুরের রাজৈরে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি দোকান ভূষ্মিভুত হয়ে গেছে। একই সঙ্গে আরো দুটি দোকানঘর আংশিক পুড়ে গেছে। বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার টেকেরহাট বন্দরের সোনালী সিনেমা হল সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

এসময় হাবিবুল্লাহ নামে এক দোকানদার আগুনে পুড়ে আহত হয়। তাকে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ অগ্নিকান্ডে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে টেকেরহাট পোর্ট স্থল কাম নদী ফায়ার সার্ভিস।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, একটি দোকান ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়লে হাবিবুল্লাহ নামে এক দোকানদার আহত হয়। পরে তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ অগ্নিকান্ডে আর্মি অদুদ শেখের পার্সের দোকান, শফিকুলের খেলনার দোকান ও হাবিবুল্লাহর দোকান পুড়ে ছাই হয়ে যায়। একই সঙ্গে আরো দুটি দোকান আংশিক পুড়ে যায়। এসময় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

টেকেরহাট পোর্ট স্থল কাম নদী ফায়ার সার্ভিসের টিম লিডার মো. ইসমাইল জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। এ অগ্নিকান্ডে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত