মাদারীপুরের আইসিটি ল্যাব উদ্বোধন

  শফিক স্বপন.মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ৯ অক্টোবর ২০২১, ১৫:২৫ |  আপডেট  : ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৮

‘‘ টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা” অর্জনের লক্ষ্যে তরুনদের দক্ষ করে তুলে আগামীর প্রযুক্তি বিপ্লবের হাতিয়ার করার উদ্দেশ্যে মাদারীপুর পৌরসভা, অ্যাক্ট ফাউন্ডেশন ও সানাবিল ফাউন্ডেশননের যৌথ উদ্যেগে শনিবার সকালে মাদারীপুর পৌরসভা মিলণায়তনে উদ্বোধন করা  হয়েছে “রুপান্তর” আইসিটি ল্যাব।

মাদারীপুর পৌরসভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ এর সমভাপতিত্বে আইসিটি ল্যাব জুম অন লাইন প্লাটফর্মের মাধ্যমে উদ্বোধন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহসদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগ মাদারীপুরের উপ পরিচালক আজাহারুল ইসলাম।

এ সময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন ্অ্যাক্ট ফাউন্ডেশনের সহ প্রতিষ্ঠাতা ইসতিয়াক আহমেদ, সানাবিল ফাউন্ডেশনের প্রতিনিধি ডা: মোঃ চৌধুরী, মাদারীপুর সচেন নাগরিক কমিটির সভাপতি খান মোঃ শহিদ, মাদারীপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সাইদুল বাশার টফি প্রমুখ। 

পরে অনুষ্ঠানের সভাপতি পৌর মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ ও বিশেষ অতিথি স্থানীয় সরকার বিভাগ মাদারীপুরের উপ পরিচালক আজাহারুল ইসলাম ফিতা কেটে আইসিটি ল্যাবে প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন করেন। 

প্রশিক্ষন কোর্সে ১০০ জন এবং ডিজিটাল মার্কেটিং কোসেং ৩০ জন প্রশিক্ষনার্থী অংশ নেয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত