মাদক বিক্রির দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৩, ১৪:৫১ |  আপডেট  : ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৩২

প্রতিকী ছবি

গাইবান্ধায় হেরোইন বিক্রির দায়ে আব্দুল মালেক (৩৫) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

সোমবার (১০ এপ্রিল) দুপুরে গাইবান্ধা অতিরিক্ত দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মুনতাসির আহমেদ এ রায় দেন। রায়ের সময় আদালতে আসামি উপস্থিতি ছিলেন। 

দণ্ডপ্রাপ্ত আব্দুল মালেক গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের দক্ষিণ ধানঘড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে।

রাষ্টপক্ষের আইনজীবী (পিপি) অ্যাডভোকেট মো. ফারুক আহমেদ প্রিন্স জানান, ২০২১ সালের ১৭ মার্চ রাতে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর উপজেলার সুন্দরজাহান মোড় এলাকায় হেরোইন বিক্রির সময় আব্দুল মালেককে পুলিশ গ্রেফতার করে। এ সময় তার দেহ তল্লাশি করে পলিথিনে ২৮৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার করা হেরোইনের আনুমানিক মূল্য ছিল প্রায় ৯ লাখ টাকা। এ ঘটনায় পরদিন গাইবান্ধা সদর থানা পুলিশের সহকারী পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

তিনি আরও জানান, আদালতে এ মামলার দীর্ঘ শুনানি হয়। পরে বিচারক আসামি আব্দুল মালেককে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করে রায় ঘোষণা করেন। 


এই মামলায় আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন। আদালতের এই রায়ে তিনি অসন্তোষ প্রকাশ করে উচ্চ আদালতে আপিলের কথা জানান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত