মাওয়ায় ৮২৩টি পরিবারের মাঝে দলিল হস্তান্তর করলেন ওবায়দুল কাদের

  লৌহজং(মুন্সিগঞ্জ প্রতিনিধি:

প্রকাশ: ৩ অক্টোবর ২০২১, ১৯:১৫ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ০৬:৪৪

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোন রকম  বিশৃক্সখলা না করে নির্বাচনের জন্য প্রস্তুত হন। নিরপেক্ষ একটি নির্বাচন কমিশন গঠন করতে সহযোগিতা করুন। সেই দিন এখন আর দেশে নেই যে তত্ববধায়ক সরকার দিয়ে  নির্বাচন করতে হবে। আদালতের আদেশে দুই হাজার ১১ সালে তত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে মিউজিয়ামে পাঠিয়েছে। 

ফকরুল ইসলামকে উদ্দেশ্যে করে তিনি বলেন, আপনার নেএীই বলেছেন নিরপেক্ষ বলতে কিছু নেই, নিরপেক্ষ শুধু পাগল আর শিশু। মন্ত্রী আরোও বলেন, আগামী জুন মাসে পদ্মা সেতু চালু করা হবে। এর আগে নভেম্বর মাসে পদ্মা সেতুর কার্পেটিং কাজ শুরু করা হবে। বাঙ্গালী বীরের জাতি শেখ হাসিনা পদ্মা সেতু নির্মান করে তা প্রমান করে দিয়েছে। পদ্মা সেতু এখন আর কোন স্বপ্ন নয় শুধু দৃশ্যমান হওয়ার অপেক্ষায়। এই এলাকাবাসি ও সকলের সহযোগিতায় আমরা অনেক দুর এগিয়ে গিয়েছি। 

স্থানীয়দের উদ্যেশ্য করে মন্ত্রী বলেন, পদ্মা সেতুতে আপনাদের অপরীসিম ত্যাগ, পদ্মা সেতুর সাথে আপনাদের অনেক স্মৃতি জড়িয়ে আছে। কারন এখানে আপনাদের বসত ভিটা ছিলো। পদ্মা সেতু নির্মানের জন্য যখন আপনাদের কাছ থেকে জায়গা জমি নেয়া হয়েছে তখন আপনাদের কথা দিয়েছিলাম আপনাদের বসবাসের ব্যবস্থা করে দেয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কথা রেখেছে। 

রোববার লৌহজংয়ের মাওয়া টুলপ্লাজা এলাকায় আয়োজিত এক সমাবেশে ৮২৩টি পরিবারের মধ্যে দলিল হস্থান্তর করার সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সেতু বিভাগের সচিব মো. আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে  এ সময় বক্তব্য রাখেন মুন্সিগঞ্জ-২ আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি,  প্রকল্প পরিচালক মো. শফিকুল ইসলাম, প্রধান সমন্বয়ক মেজর জেনারেল এফএম জাহিদ হোসেন এ ছারাও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত মহা পরিচালক স্বাস্থ্য ও শিক্ষা অধ্যাপক ডা: আবু ইউসুফ ফকির, উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, উপজেলা আ;লীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ শিকদার, যুগ্ম সম্পাদক বি.এম শোয়েব, মো. মেহেদি হাসান, মো. আনোয়ার হোসেন মো. তোপাজ্জল হোসেন তপন, মো. লুৎফর রহমান তালুকদার প্রমুখ। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত