মহীনের ঘোড়াগুলির তাপস বাপীর চিকিৎসা সহায়তায় ঢাকায় কনসার্ট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০২৩, ১৮:১৫ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৯

সত্তর দশকের কলকাতার আলোচিত ব্যান্ড মহীনের ঘোড়াগুলির বাংলাদেশেও জনপ্রিয়তা রয়েছে। ব্যান্ডটির অন্যতম সদস্য তাপস বাপী দাস বেশ কিছুদিন ধরে লড়ছেন ক্যানসারের সঙ্গে। তাঁর চিকিৎসার সহায়তায় মহীনের ঘোড়াগুলির ভক্ত বাংলাদেশি শিল্পীরা নিজেদের উদ্যোগে ‘ভালোবাসি জ্যোৎস্নায়’ কনসার্টের আয়োজন করছে।

আগামী ১৪ জুলাই শুক্রবার ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে এই কনসার্ট শুরু হবে বিকেল চারটায়।

কনসার্ট থেকে সংগৃহীত অর্থ ব্যয় করা হবে তাপস বাপী দাসের চিকিৎসায়। এই আয়োজনে প্রত্যেক শিল্পী নিজ উদ্যোগে গান গাইবেন, বাজাবেন মহীনের গানের প্রতি ভালোবাসা আর বাপী দাসের প্রতি প্রতি শ্রদ্ধাবোধ থেকে।

মহীনের গানে যাঁরা অংশ নিচ্ছেন—অর্ঘ্য, অন্তু দাস, আরমীন মূসা, আসির আরমান, আহনাফ খান, আহমেদ হাসান, কাকতাল, জয় শাহরিয়ার, তানযীর তুহিন (আভাস), তিলক, দ্য রেহমান ড্যুও, নাঈম মাহমুদ, প্রবর রিপন (সোনার বাংলা সার্কাস), ফারহান, ফারাহ দিবা তাসনিম, ভাষা, মাঈশা মারিয়াম, মাসুদ হাসান উজ্জ্বল, মিশু (শহরতলী), মুয়ীজ মাহফুজ, মুসা কলিম মুকুল, রাজু (সহজিয়া), রাব্বি (সহজিয়া), রায়হানুল ইসলাম শুভ্র, রাশিদ শরীফ শোয়েব (মেঘদল), রিয়াদ হাসান, রোকসানা আমিন, লাবিক কামাল, লিমন, লিসান, সন্ধি, সভ্যতা, সালেকিন, সিনা হাসান (বাংলা ফাইভ), সুহৃদ ও শুভেন্দু দাস।


আয়োজকদের আরেকজন সৈকত বিশ্বাস জানান, ইতিমধ্যেই শুরু হয়েছে টিকিট বিক্রির কাজ। টিকিটের মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা (টিকিট+পোস্টার), ১ হাজার টাকা (টিকিট+পোস্টার+বুকলেট), ২ হাজার টাকা (টিকিট+পোস্টার+বুকলেট+স্যুভেনির টি-শার্ট) ও ৫ হাজার টাকা (তাপস বাপীর স্বাক্ষরিত টি-শার্ট)।

টিকিট পাওয়া যাচ্ছে অ্যাকোস্টিকা (সায়েন্স ল্যাব), মেটাল ফ্রিক টি-শার্ট (মিরপুর-২, বাড্ডা), মেঠোপথ (দোকান ১১৯, তিনতলা, আজিজ সুপার মার্কেট, শাহবাগ) ও অনলাইনে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত