ভ্রমণ সংক্রান্ত সেবা দিতে একসাথে কাজ করবে শেয়ারট্রিপ ও গ্রামীণফোন

  সংবাদ বিজ্ঞপ্তি 

প্রকাশ: ৩ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৪ |  আপডেট  : ১৬ জুন ২০২৪, ২৩:০৪

[ঢাকা, ০৩ সেপ্টেম্বর, ২০২২] শেয়ারট্রিপ ও গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার দিতে একটি দীর্ঘমেয়াদি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে এখন থেকে গ্রামীণফোন ব্যবহারকারীরা শেয়ারট্রিপ এর কাছ থেকে ভ্রমণ সংক্রান্ত সেবা নেয়ার সময় আকর্ষণীয় অফার ও ছাড় উপভোগ করতে পারবেন। সম্প্রতি জিপি হাউজে চুক্তিটি স্বাক্ষরিত হয়। 

এখন থেকে গ্রামীণফোন এর স্টার গ্রাহকরা বিমানের টিকেট কেনার সময় এবং শেয়ারট্রিপ এর মাধ্যমে হলিডে প্যাকেজ বুক করার ক্ষেত্রে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া গ্রামীণফোন ব্যবহারকারীরা কোনো সিকিউরিটি ডিপোজিট ছাড়াই শেয়ারট্রিপ থেকে ইন্টারন্যাশনাল রোমিং প্যাকেজ ক্রয় করতে পারবেন। 

শেয়ারট্রিপের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও সাদিয়া হক; সিনিয়র ম্যানেজার (মার্কেটিং) মো. নাফিজ চৌধুরী; অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মো. ফজলে এলাহী রাহাত; এবং গ্রামীণফোন এর পক্ষ থেকে হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান; প্রিমিয়াম সেগমেন্টের হেড অব মার্কেটিং সাব্বির আহমেদ; হেড অব মানিটাইজেশন এন্ড একুইজিশন মো. রিয়াজ আল ফারুক; প্রিমিয়াম সেগমেন্টের পার্টনারশিপ ম্যানেজার নাশার আহমেদ এবং প্রিমিয়াম সেগমেন্ট স্পেশালিস্ট সাব্বির আহমেদ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

এই অংশীদারিত্বের বিষয়ে শেয়ারট্রিপ এর সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও সাদিয়া হক বলেন, “শেয়ারট্রিপ তার গ্রাহকদের উন্নত সেবা দিতে বদ্ধপরিকর। গ্রামীণফোনের সাথে অংশীদারিত্ব আমাদের সেই প্রচেষ্টার প্রতিফলন। আমি বিশ্বাস করি, দেশের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরের সাথে এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য ভ্রমণ সংক্রান্ত আরও আকর্ষণীয় অফার ও সুবিধা নিয়ে আসতে সক্ষম হবো।” 

গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান বলেন, “গ্রামীণফোন তার গ্রাহকদের জন্য সবসময় নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করে এবং বিভিন্ন সুবিধা নিশ্চিত করতে চায়। শেয়ারট্রিপ এর সাথে অংশীদারিত্বের কারণে আমাদের গ্রাহকরা এখন ভ্রমণের ক্ষেত্রে আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। শেয়ারট্রিপ একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম এবং এই অংশীদারিত্ব আমাদের গ্রাহকদের জন্য আরও উন্নত সেবা নিশ্চিত করতে সাহায্য করবে।”

সম্প্রতি দেশের সবচেয়ে বড় ও শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ারট্রিপ তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। শেয়ারট্রিপ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ফ্ল্যাগশিপ ভেঞ্চার ক্যাপিটাল কোম্পানি স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড থেকে বিনিয়োগ পাওয়া ভ্রমণ খাতের প্রথম স্টার্টআপ। এখন পর্যন্ত দেশজুড়ে প্রায় ৫ লাখেরও বেশি গ্রাহকদের সেবা প্রদান করেছে শেয়ারট্রিপ। এটুআই ডিজিটাল সেন্টারের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলে ভ্রমণকে আরও সহজ করে তুলতে ব্র্যান্ডটির ৮ হাজারেরও বেশি এজেন্ট কাজ করে যাচ্ছে। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত