ভুত হলেন ক্যাটরিনা কাইফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২২, ১৩:০২ |  আপডেট  : ১৯ মে ২০২৪, ০৩:৪৩

ফাইল ছবি

ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টর আপনাকে ভূতের সাথে এই মজার যাত্রায় নিয়ে যাবেন। হরর কমেডির একটি নতুন দিক অন্বেষণ করে, ফোন ভূত প্রথমবারের মতো ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরকে একত্রিত করেছে৷

ইতিমধ্যেই কফি উইথ করণ ৭-এ একে অপরের সাথে ছেলেদের রসায়নের একটি আভাস পাওয়া গেছে। প্রথমবারের মতো এমন একটি সমন্বিত কাস্ট অন্বেষণ করে, হরর কমেডি ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরের মজার দিকটি অন্বেষণ করে।  

বলিউড হরর কমেডি দিয়ে সাফল্যের স্বাদ পেয়েছে, এই বছরের শুরুতে, ভুল ভুলাইয়া ২-এর মাধ্যমে। যাইহোক, আমরা আপনাকে বলি যে ফোন ভূত যে ধরনের কমেডি ফিচার করছে তা অতীতে অন্বেষণ করা ঘরানার থেকে একেবারেই আলাদা। ক্যাটরিনা কাইফের ভূতের চরিত্রে অভিনয় করা অবশ্যই মজাদার। ভূতের প্রতি মুগ্ধ হয়ে, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টর ভুতবাস্টার হয়ে ওঠার যাত্রা শুরু করেন এবং তারা মজাদার এবং সুন্দর ক্যাটরিনা কাইফের সাথে দেখা করেন - একজন ভূত যিনি ভূতদের 'মুক্ত' করার জন্য সেখানে এসেছেন যাতে তারা 'মোক্ষ' অর্জন করতে পারে (পরিত্রাণ)। ত্রয়ী যখন ভূতের (ভূত) জগৎকে পরিষ্কার করতে এবং তাদের পরিত্রাণ পেতে দেয়, তখন আত্মরাম ওরফে জ্যাকি শ্রফের প্রবেশের সাথে তাদের যাত্রা মোচড় দেয়। 

গত কয়েকদিন ধরে, ছবির নির্মাতারা এবং কাস্টরা সোশ্যাল মিডিয়ায় ছবিটি সম্পর্কে খবর ভাগ করে নিচ্ছেন। ছবিটির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, "নির্মাতারা ছবিটি সম্পর্কে কিছু তথ্য নিয়ে এসে সব সময় দর্শকদের প্রত্যাশার সাথে তাল মিলিয়ে চলতে চান। এখন তারা এর ট্রেলার রিলিজ সম্পর্কে দর্শকদের জন্য সবচেয়ে বড় এবং সবচেয়ে প্রতীক্ষিত ঘোষণা নিয়ে এসেছে। নির্মাতারা অবশেষে ঘোষণা করেছেন যে ছবিটির ট্রেলারটি ১০​​অক্টোবর, ২০২২-এ প্রকাশিত হয়। এই ঘোষণার সাথে, নির্মাতারা একটি অতিরিক্ত অদ্ভুত ব্যাকগ্রাউন্ড সহ অদ্ভুত পদ্ধতিতে কাস্টদের বৈশিষ্ট্যযুক্ত একটি ভিডিওও প্রকাশ করেছেন যা এর জেনারের জন্য উপযুক্ত। হরর কমেডি।"

গুরমিত সিং দ্বারা পরিচালিত এবং রবি শঙ্করন এবং জাসবিন্দর সিং বাথ রচিত, ফোন ভূত এক্সেল এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজনা করেছে, যার নেতৃত্বে রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার। ছবিটি ৪ নভেম্বর, ২০২২-এ মুক্তি পাওয়ার জন্য প্রস্তুত।[বলিউড হাঙ্গামা নিউজ]

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত